শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নুসরাত হত্যা মামলার আসামি ছাত্রলীগ নেতা শামীম গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১৩, ২০১৯
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

নুসরাত জাহান রাফির শরীরে কেরোসিন ঢেলে আগুন দিয়ে হত্যার ঘটনায় ফেনীর সোনাগাজী ইসলামিয়া ফাজিল সিনিয়র ডিগ্রি মাদরাসা শাখা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শামীমকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

১২ এপ্রিল, শুক্রবার রাতে ময়মনসিংহের মুক্তাগাছা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন পিবিআই ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মো. মনিরুজ্জামান। এ মামলায় পুলিশ ও পিবিআই এখন পর্যন্ত ১৩ জনকে গ্রেফতার করে ৯ দিনের রিমান্ডে নিয়েছে।

নুসরাতের গায়ে আগুন দেওয়ার মামলায় গ্রেফতারকৃতরা হলেন—মাদরাসা অধ্যক্ষ এস এম সিরাজ উদ-দৌলা, অধ্যক্ষের শ্যালিকার মেয়ে উম্মে সুলতানা পপি, সোনাগাজী পৌর কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মুকছুদ আলম, মাদরাসার ইংরেজি বিভাগের প্রভাষক আবছার উদ্দিন, নুর হোসেন, কেফায়াত উল্লাহ জনি, মোহাম্মদ আলা উদ্দিন, শাহিদুল ইসলাম, নুর উদ্দিন, মাদরাসার ছাত্রলীগ সভাপতি শাহাদাত হোসেন শামীম, সহপাঠী আরিফুল ইসলাম, জাবেদ হোসেন ও যোবায়ের হোসেন।

এই মামলার এজাহারভুক্ত আসামিদের মধ্যে উপজেলার সফরপুর গ্রামের হাফেজ আবদুল কাদেরকে এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এদিকে ৯ এপ্রিল, মঙ্গলবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সরাফ উদ্দিন আহম্মেদের আদালতে নুর হোসেন, কেফায়াত উল্লাহ, মোহাম্মদ আলা উদ্দিন ও শাহিদুল ইসলামকে ৫ দিন; ১০ এপ্রিল, বুধবার অধ্যক্ষ এসএম সিরাজ উদ-দৌলাকে সাত দিন; আবছার উদ্দিন ও আরিফুল ইসলামকে পাঁচ দিন এবং ১১ এপ্রিল, বৃহস্পতিবার উম্মে সুলতানা পপি ও যোবায়ের হোসেনকে পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়।

আর পড়তে পারেন