শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘নিরাপদ খাদ্য ও ভোগ্যপণ্য আন্দোলন’ কুমিল্লা জেলার আহবায়ক কমিটির ঘোষণা

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৮, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

সুস্থ-সুন্দর জাতি গঠনে ভেজালমুক্ত খাদ্য এবং পণ্য উৎপাদন ও ব্যাবহারের আন্দোলন নিয়ে “নিরাপদ খাদ্য ও ভোগ্যপণ্য আন্দোলন” বাংলাদেশ, এর কুমিল্লা জেলা কমিটির ৩৫ সদস্য বিশিষ্ঠ আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রিয় কমিটি।

মঙ্গলবার (৭ জানুয়ারী) সন্ধ্যায় প্রধান কার্যালয়ের নির্বাহী পরিষদের মিটিংয়ে সকল সদস্যদের সম্মতিক্রমে কুমিল্লা আর্ট নার্সিং কলেজের চেয়ারম্যান শেখ জহিরুল ইসলামকে আহবায়ক ও মেঘনা টিভির ব্যবস্থাপনা পরিচালক সাংবাদিক এইচ. এম. মহিউদ্দিনকে সদস্য সচিব করে মোট ৩৫ সদস্যর প্রস্তাবিত নতুন এই আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছেন সংগঠনের সভাপতি মোঃ কামরুজ্জামান বাবলু।

এছাড়া আহবায়ক কমিটিতে সদস্য হিসেবে আরো রয়েছেন মোঃ আবদুল আউয়াল সরকার, এডভোকেট, সামছুল আলম মজু: মোহন, এডভোকেট মোতালেব হোসেন মজুমদার, মোঃ হুমায়ুন কবির, মোঃ জহিরুল ইসলাম, মুন্সি সফিকুল ইসলাম, মোঃ ওয়াজ কুরুনী, মোঃ হেলাল উদ্দিন, নেকবর হোসেন, রাকিবুল হাসান রকি, মোতাহের হোসেন চৌধুরী, এস.এম.মনির, আবদুল বাতেন, মোস্তাফিজুর রহমান, সৈয়দা তামান্না, কাকলী আক্তার, সুলতানা আক্তার, কাজল আক্তার, রোটাঃ সুমন, মোঃ হানিফ মজুমদার, শামীম হোসেন পাটোয়ারী, মো: জামাল উদ্দিন, তিহান আহমেদ,মোঃ ইবনুল হাসান রায়হান, কামাল হোসেন তুহিন, মোঃ মোর্শেদ আলম, মোঃ শাহেদ আলম শাহেদ,মোঃ ইমাম উদ্দিন, মাহফুজুল আলম খন্দকার, নাছির উদ্দিন মোল্লা, কাজী নজির আহমেদ, নুরুল আমিন আজাদ।

এছাড়া সংগঠনটি উপজেলা পর্যায়ে কমিটি গঠনের প্রস্তুতি চলছে। যে কোন ব্যক্তি ইচ্ছে করলে দুই কপি ছবি ও ভোটার আইডির ফটোকপি দিয়ে সংগঠনের নির্ধারিত আবেদন ফরম পূরণ করে সদস্য হতে পারবেন।

আর পড়তে পারেন