বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নিজমেহার মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২১, ২০১৯
news-image

 

মোঃ জামাল হোসেনঃ

চাদঁপুরের শাহরাস্তির ঐতিহ্যবাহী পৌরসভার প্রাণকেন্দ্রে অবস্থিত নিজমেহার মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুর ২টায় নিজমেহার মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয়ের মিলনায়তনে শিক্ষার গুনগত মান উন্নয়নের লক্ষ্যে অষ্টম ও দশম শ্রেণীর অভিভাবকদেরকে নিয়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। আগামী জেএসসি ও এসএসসি পরীক্ষার ভালো ফলাফল অর্জনের লক্ষ্যে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতন কান্তি দত্তের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মোঃ মামুন হোসেনের সঞ্চালণায় অভিভাবক সমাবেশে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভিভাবক সদস্য মোঃ মিজানুর রহমান, মোঃ শাহ্ আলম, মোঃ মিজানুর রহমান মোল্লা, অভিভাবক বাহার উদ্দিন বাহার সহ সকল অভিভাবক ও শিক্ষক উপস্থিত ছিলেন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতন কান্তি দত্ত তার বক্তব্যে বলেন শিক্ষার গুনগত মান উন্নয়নের লক্ষ্যে শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম করতে হবে। পাশাপাশি সকল অভিভাবক স্ব স্ব শিক্ষার্থীর প্রতি গুরুত্ব সহকারে ভূমিকা পালন করতে হবে। আপনার সন্তান নিয়মিত বিদ্যালয়ে আসে কিনা বা নিয়মিত ক্লাস করে কিনা সেদিকে খোজখবর রাখতে হবে। প্রতিদিনের পাঠদানের ডাইয়েরি দেখেি পড়া প্রতিদিন শেষ করতে হবে। এছাড়াও আগামী জেএসসি ও এসএসসি পরীক্ষায় ভালো ফলাফল অর্জন করতে বিদ্যালয়, শিক্ষক ও অভিভাবকদের সুনাম রক্ষার্থে শিক্ষার্থীদের আন্তরিক ভাবে সহযোগীতা করে যেতে হবে।

আর পড়তে পারেন