শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নিখোঁজের দুদিন পর ডোবা থেকে কুমিল্লার ছেলের লাশ উদ্ধার, বাবার দাবি হত্যা

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৩০, ২০২০
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

নিখোঁজের দুইদিন পর চট্টগ্রামে একটি ডোবা থেকে ছয় বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে নগরের হালিশহর থানার আবদুপাড়া এলাকায় একটি নির্মাণাধীন ভবনের ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত শিশু মেহেরাজ ইসলাম আরিয়ান কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার রামদেবপুর গ্রামের সাইফুল ইসলাম জুয়েলের ছেলে। সে পরিবারের সাথে ঢাকার পূর্ব নাখালপাড়ায় থাকতেন। দুইমাস আগে মা-বাবার সাথে পাহাড়তলী থানার শাপলা আবাসিক এলাকার ২ নম্বর রোডে নানা মঈনউদ্দিনের বাসায় বেড়াতে আসেন। গত ২৭ নভেম্বর সন্ধ্যায় সেখান থেকে নিখোঁজ হয় শিশুটি। ওইদিন রাতে পাহাড়তলী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন তার মা মারজান বেগম।

জিডিতে শিশুটি কাউকে কিছু না বলে বাসা থেকে বের হয়ে যায় বলে উল্লেখ করা হয়েছিল।

হালিশহর থানার পরিদর্শক (তদন্ত) সঞ্জয় সিনহা জানান, ডোবায় মরদেহ ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে শিশুটির মরদেহ উদ্ধার করে। মৃতদেহ পচে ফুলে যাওয়ায় শরীরে কোন ধরণের আঘাতের চিহ্ন আছে কিনা সেটা বোঝা যাচ্ছে না। তবে যেদিন শিশুটি নিখোঁজ হয়েছে সেদিন কেউ হত্যা করে ফেলে গেছে বলে ধারণা করা হচ্ছে। পরিবারের সদস্যরা এসে শিশু মেহেরাজের মরদেহ শনাক্ত করেছে। ময়নাতদন্তের জন্য শিশুটির মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সিআইডির ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থলে আলামত সংগ্রহ করেছে।

মেহেরাজের বাবা সাইফুল ইসলাম জুয়েল বলেন, ‘ছেলের সঙ্গে বন্ধুর মতো মিশতাম। সে কাউকে কিছু না বলে বাইরে বের হওয়ার মতো ছেলে না। বাসা থেকে বের হয়ে একা একা এতদূর (যেখানে লাশ পাওয়া গেছে) আসাও তার পক্ষে সম্ভব নয়। কারণ সে এই এলাকায় কিছুই চিনে না। নিশ্চয় কেউ তাকে নিয়ে হত্যা করে মরদেহ ডোবায় ফেলে দিয়েছে। আমার নিষ্পাপ শিশুটিকে কারা হত্যা করেছে তাদের বের করে শাস্তি নিশ্চিতের দাবি করছি।’

আর পড়তে পারেন