শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নিউ ইয়র্কে ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন ডুয়েট’র বার্ষিক বনভোজন ২০১৯ অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৬, ২০১৯
news-image

 

নিউ ইয়র্ক ডেস্কঃ

গত ১৩ই জুলাই নিউ ইয়র্কের ওয়েস্টচেষ্টার কোটন পয়েন্ট পার্কে একঝাঁক ইঞ্জিনিয়ার ও পরিবারবর্গের অংশগ্রহণে ৩য় বারের মতো অনুষ্ঠিত হয়েছে ডুয়েট এলামনাই ইউএসএ এর বার্ষিক বনভোজন ২০১৯। বনভোজনে নিউইয়র্ক , নিউজার্সি, কানেক্টিকাট, বোস্টন ও মেরিল্যান্ড এর বিভিন্ন ডিপার্টমেন্টে কর্মরত বাংলাদেশি বংশোদ্ভুত ডুয়েট এলামনাই ও তাদের পরিবারের প্রায় দুই শতাধিক সদস্যরা অংশ নেন। নিউইয়র্ক এ বনভোজন সংশ্লিষ্টদের অংশগ্রহণ মিলনমেলায় পরিণত হয়।

বনভোজন শুরু হয় সকাল ৯ টায়। সকাল থেকেই নিউইয়র্কের বিভিন্ন এলাকা থেকে অংশগ্রহণকারীরা পার্কে জড়ো হতে থাকে। সকাল ১০টার দিকে সবার মাঝে বিতরণ করা হয় সকালের নাস্তা। তরমুজ এবং বিভিন্ন রকমের ফাস্টফুড দিয়ে আপ্যায়ন করা হয় অতিথিদের। এরপর শুরু হয় মূলপর্ব ছোট ও বড়দের খেলাধুলার অনুষ্ঠান, ফুটবল, ভলিবল, পিলো পাস, দৌড়, ওয়াটার বেলুন, বল নিক্ষেপ ও হাড়িভাঙ্গা সহ অনন্যা প্রতিযোগিতা। এতে ডুয়েট পরিবার ও সন্তানরা অংশ নেন। খেলাধুলা শেষে পরিবেশন হয় দুপুরের খাবার।বনভোজনে খেলাধুলার পাশাপাশি ছিলো র‌্যাফেল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

বনভোজনের সার্বিক সহযোগিতায় ছিল মর্তুজা আজম, মোহাম্মদ রানা, আশিক, মাহমুদ, শিহাব, মঞ্জু, ইকবাল, বশির, রাসেল, শাহিন, ফকরুল, জুয়েল, সাবেক সভাপতি মোঃ আব্দুল জব্বার ও বর্তমান সভাপতি মোহাম্মদ সফিকুল আকন্দ। ১ম ব্যাচ এর সুব্রত সাহা, পরবর্তি ব্যাচের মোর্শেদ, দুলাল, কার্তিক, সামসুল, সেলিম, শ্যাম বৈদ্য, শিহাব-শামীম ব্রাদার, আবু কামাল, জিলানি, তপণ, জোয়ার্দার, লখ্ন দাস, নাসির, পারভেজ, সাজেদুল, আলমগীর, ইউসুফ, নাজমুল, সঞ্জয়, হারুন, পঞ্চানন, সুব্রত হালদার, ইয়াসমিন, জিয়াসমিন, রোকসানা সহ আরো অনেকের উপস্থিতিতে মুখরিত ছিল পুরো আয়োজন।

বনভোজনে অতিথিরা আয়োজনে সন্তোষ প্রকাশ করেন এবং এই আয়োজন আবারো মনে করিয়ে দিল আমাদের বাংলাদেশী ইঞ্জিনিয়াররা আজ আমেরিকার এমটিএ, ডিপার্টমেন্ট অফ ইনফরমেশন, প্রশাসন, আর্মি, আর্কিটেকচার, ন্যাশনাল মিডিয়া তথা বহু গুরুত্বপূর্ণ ক্ষেত্রে পালন করে চলেছে এক সম্মানজনক তথা গুরু দ্বায়িত্ব।

আর পড়তে পারেন