শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নাঙ্গলকোট প্রেসক্লাবের কমিটি গঠন: সভাপতি মোল্লা, সম্পাদক সাইফুল ও সাংগাঠনিক জনি

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৫, ২০২১
news-image

স্টাফ রিপোর্টার:
প্রবীণ ও নবীনের সমন্বয়ে কুমিল্লার নাঙ্গলকোট প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার নাঙ্গলকোট প্রেসক্লাব কার্যালয়ে সংগঠনের সহ সভাপতি জাকির হোসেন ভূইয়ার সভাপতিত্বে সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত সব সদস্যের সম্মতিতে আগামী তিন বছরের জন্য (২০২১-২০২৩) নাঙ্গলকোট প্রেসক্লাবের ২১ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। কমিটিতে সভাপতি মজিবুর রহমান মোল্লা (ইত্তেফাক) ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম (নয়া দিগন্ত) ও সাংগঠনিক সম্পাদক হিসেবে মোঃ কামাল হোসেন জনিকে (দি এশিয়ান এইজ ও আনন্দ টিভি)  রাখা হয়।

কার্যনির্বাহী কমিটির অন্য পদে দায়িত্বপ্রাপ্তরা হলেন- সহ সভাপতি জাকির হোসেন ভূইয়া (তৃতীয় মাত্রা), নিজাম উদ্দিন শাহীন (দেশ জগত), যুগ্ম সম্পাদক বেলাল হোসেন রিয়াজ (মোহনা টিভি),সহ সাংগঠনিক সম্পাদক তোফায়েল মাহমুদ বাহার (সমাজ কন্ঠ), অর্থ সম্পাদক জয়নাল আবেদীন (অপরাধ জগত), সাহিত্য সম্পাদক দুলাল মিয়া (প্রতিদিনের সংবাদ), সমাজকল্যান সম্পাদক ওমর ফারুক (আমাদের সময়), অফিস সম্পাদক মেহেদী হাসান ভ‚ইয়া আজিম (যুগান্তর), প্রচার ও প্রকাশনা সম্পাদক শরীফ আহমেদ মজুমদার (কুমিল্লা টিভি), তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক অরবিন্দ দাশ (প্রথম বেলা), সদস্য রেজাউল করিম রাজু (মানব কন্ঠ), শাহজাহান (নেইভার), দীন মোহাম্মদ (সাপ্তাহিক লাকসাম), তোফায়েল হোসেন মজুমদার (আমার সংবাদ), নজির আহম্মেদ (প্রথম প্রহর), মাঈন উদ্দিন দুলাল (কালের কন্ঠ), তাজুল ইসলাম (মানব জমিন) ও জহিরুল ইসলাম (যুগযুগান্তর)।

আর পড়তে পারেন