শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নাঙ্গলকোটে মাদকসহ বিভিন্ন অসামাজিক কর্মকান্ড বন্ধের দাবিতে মানববন্ধন

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৩০, ২০১৯
news-image

 

মো. কামাল হোসেন জনিঃ

কুমিল্লার নাঙ্গলকোটে সন্ত্রাসী, মাদক, ইয়াবা, ও জুয়া ব্যবসায়ী বাপ্পি মজুমদার ইউনূস, সুদখোর মহিন ও ইউছুফের বিভিন্ন অপকর্ম বন্ধের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী।সোমবার উপজেলার দৌলখাঁড় ইউপির কান্দাল গ্রামের ইসলামিয়া আদর্শ কিন্ডার গার্টেন স্কুলের সামনে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, আলী আহম্মদ, হাজী হাছন আলী, গোলাম জিলানী, মোস্তাফিজুর রহমান, মাস্টার আব্দুর রশিদ, ইসলামিয়া আদর্শ কিন্ডার গার্টেন স্কুলের সভাপতি হাজী আবুল খায়ের, প্রধান শিক্ষক হুমায়ূন কবির, অধ্যাপক জসিম উদ্দিন, আব্দুল্লাহ, খোরশেদ আলম, আতিকুর রহমান, আব্দুল মন্নান ও সৈয়দ মিয়া প্রমূখ।
বক্তারা বলেন, শিবির নেতা বাপ্পি মজুমদার ইউনূস, সুদখোর মহিন ও ইউছুফের বিভিন্ন অপকর্মের কারণে এলাকার তরুন ও যুব সমাজ মাদকাসক্ত হয়ে পড়েছে। এর হাত থেকে রক্ষা করার জন্য অভিযুক্তদের আইনের আওতায় এনে বিচারের দাবী জানাই।

তারা আরো বলেন, সম্প্রতি বিভিন্ন সময় ইসলামিয়া আদর্শ কিন্ডার গার্টেন স্কুলে গিয়ে চাঁদা দাবী করে। চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে গত বৃহস্পতিবার ওই প্রতিষ্ঠানের প্রতিটি কক্ষে তালা দেয়। এর প্রতিবাদে পরের দিন শুক্রবার শিক্ষার্থী ও অভিভাবকরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেন। প্রধানমন্ত্রী ও অর্থমন্ত্রী এবং প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তারা।

এ বিষয়ে অভিযুক্ত বাপ্পি মজুমদার ইউনূসের মুঠো ফোনে কল দিলে মাদক ব্যবসার কথা তিনি অস্বীকার বলেন, স্কুলের জায়গা নিয়ে আদালতে দীর্ঘদিন ধরে মামলা চলছে। এ নিয়ে এলাকায় বিভিন্নবার শালিস বৈঠক হয়। জায়গাটি দান করা হয় মাদ্রাসা ও মক্তবের জন্য। কিন্তু তারা ব্যবসার জন্য কিন্ডার গার্টেন স্কুল করে।

আর পড়তে পারেন