মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নাঙ্গলকোটে প্রতিপক্ষের হামলায় দুই ছাত্রলীগ নেতা আহত

আজকের কুমিল্লা ডট কম :
মে ২৯, ২০২১
news-image

 

মোঃ কামাল হোসেন জনিঃ

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার মৌকরা ইউনিয়নের চাঁনগড়া মিয়ার বাজারে প্রতিপক্ষের হামলা দুই ছাত্রলীগ নেতা আহত হওয়ার অভিযোগ উঠেছে।

শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে মিয়ার বাজারে নুরুন্নবীর চা দোকানে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন,জোড্ডা পূর্ব ইউপির হানগড়া গ্রামের এবায়দুল হকের ছেলে মোজাম্মেল হক পলাশ সে নাঙ্গলকোট সরকারি কলেজের উপ-দপ্তর সম্পাদক, একই গ্রামের সামছুল হকের ছেলে আরিফ হোসেন ফিরোজ সে জোড্ডা পূর্ব ইউপির ছাত্রলীগের সহ-সম্পাদক ।

জানা যায়, চানগড়া গ্রামের এক কিশোর মোবাইলে মোজাম্মেল হক পলাশ হমকি ধমকি ও গালাগাল করে,পরে লোকজনের মাধ্যমে ওই কিশোরের ঠিকানা শনাক্ত করে। শুক্রবার রাতে চাঁনগড়া গ্রামের জহির নামের এক ব্যাক্তি বিষয়টি ভুল বোজাবুঝি হয়েছে এটি মিমাংসার উদ্যোগ নিয়ে পলাশ ও ফিরোজ মিয়ার বাজারে আসে। নুরুর চা দোকানে বসে কথার সাথে সাথে শতাধিক লোকজন দেশীয় অস্ত্র স্বস্ত্র নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ২ জনকে জখম করে স্থানীয়রা উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।এঘটনায় উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউছুপ ভূঁইয়া, ও ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন আহতদের দেখতে হাসপাতালে যান।

নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুন নূর বলেন, ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে অভ্যন্তরীন কোন বিষয় নিয়ে দু’গ্রুপের মধ্যে এক সংঘর্ষের ঘটনা ঘটেছে। আমি আহত দু’জনকে আমি হাসপাতালে দেখে এসেছি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

আর পড়তে পারেন