শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নাঙ্গলকোটে পেয়ারা ও টাকার লোভ দেখিয়ে নিয়ে শিশুকে ধর্ষণ

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৬, ২০২০
news-image

 

মোঃ কামাল হোসেন জনি:
কুমিল্লার নাঙ্গলকোটে পেয়ারা এবং টাকার লোভ দেখিয়ে ঘরের দরজা বন্ধ করে ৬ বছর বয়সী শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

উপজেলার আদ্রা দক্ষিণ ইউনিয়নের আটিয়াবাড়ি পূর্বপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে।

ধর্ষক অটোচালক হারুনুর রশিদ (৩৫) ওই গ্রামের মৃত সেকান্দর আলীর ছেলে। শিশুটিকে গুরুতর অসুস্থ অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার (২৩ আগস্ট) সন্ধ্যায় অটোচালক হারুনুর রশিদ পরিবারের সদস্যদের অনুপস্থিতিতে একই গ্রামের হতদরিদ্র পরিবারের কন্যা শিশু ও স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর শিক্ষার্থী (৬) কে পেয়ারা এবং ১০ টাকার লোভ দেখিয়ে তার ঘরে ডেকে নিয়ে ঘরের দরজা বন্ধ করে ধর্ষণ করে। পরে শিশুটি অসুস্থ হয়ে পড়লে তার মাকে ঘটনাটি জানায়। এক পর্যায়ে গুরুতর অসুস্থ অবস্থায় তার মা এবং বাবা প্রথমে লাকসামের একটি প্রাইভেট ক্লিনিকে নিয়ে যায়। পরে সেখানে থেকে গুরুতর অসুস্থ অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আবদুল ওহাব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মেয়েটির চাচা আমাকে ঘটনাটি অবহিত করেছেন। এটি একটি বর্বর ঘটনা। শিশুটিকে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার পরিবারকে ডাক্তারি সনদ নিয়ে ধর্ষকের বিরুদ্ধে থানায় মামলা করতে বলেছি।

নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, এ বিষয়ে এখনো থানায় মামলা কিংবা ভিকটিমের পরিবারের কেউ আমাদেরকে জানায়নি। তারপরও পুলিশ পাঠিয়ে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

আর পড়তে পারেন