শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নাঙ্গলকোটে পিতার আত্নহত্যার ১৭ বছর পর পুত্রের আত্নহত্যা

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২৭, ২০১৮
news-image

সাকিব আল হেলাল।।
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়নের দাঁড়াচৌ গ্রামের মৃত আবাদ মিয়ার ছেলে মিজানুর রহমান পারিবারিক কহলের জের ধরে আত্নহত্যা করেন। একই কারনে ২০০০ সালে তার বাবা আবাদ মিয়াও  আত্নহত্যা করেছিলেন।

শুক্রবার(২৬ জানুয়ারী)বিকাল ৪টায় ফাঁসিতে ঝুলানো অবস্থায় নাঙ্গলকোট থানা পুলিশ যুবকের মরদেহ উদ্ধার করে।

স্থানীয় সূত্রে জানা যায়,মিজানুর রহমান বিবাহিত । তিনি এক সন্তানের জনক। তিনি দুবাই প্রবাসী ছিলেন। ৫ মাসের ছুটি কাটিয়ে আগামী ৩০ জানুয়ারী দুবাই ফিরে যাবার কথা ছিল। এরই মধ্যে মা-স্ত্রীর মাঝে কলহের জের ধরে স্ত্রী বাপের বাড়ি চলে যায়। এসব কারনে স্ত্রীকে তালাক দেবার চাপ দেয় মা। মিজান তার স্ত্রীকে তালাক দেইনি। মিজান গ্রামে শালিশ বসালে শালিসেও মিজানের মা মিজানের স্ত্রীকে আনতে রাজি হয়নি। এ নিয়ে মা-ছেলে সব সময় কলহ লেগে থাকতো। এ কারনে মিজান সব সময় মানসিক চাপে ভোগছিল।
পুলিশ জানায়,শুক্রবার দুপুরে গ্রামের দোকান থেকে চা খেয়ে বাড়ি ফিরে মিজান। জুম্মার নামাজের পর ঘরের ভিতর ঝুলন্ত লাশ দেখতে পায় পরিবারের লোকজন। খবর পেয়ে নাঙ্গলকোট থানার উপ-পরিদর্শক(এসআই)নাজিম উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
নিহতের মা নূরজাহান বেগম জানান,মিজান দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায় ভুগছে এবং তার চিকিৎসাও চলছিল। তারই কারনে সে আত্নহত্যা করেছে ।

নাঙ্গলকোট থানার ওসি আশরাফুল ইসলাম(তদন্ত)বলেন,এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। শনিবার সকালে মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।

আর পড়তে পারেন