শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নাঙ্গলকোটে পরকিয়ার জেরে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২১, ২০২১
news-image

 

মোঃ কামাল হোসেন জনি:

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার মক্রবপুর ইউনিয়নের বালিয়াপুর গ্রামে পরকিয়ার জেরে বাহারাইন প্রবাসী ইউনুছের স্ত্রী মাজেদা আক্তার কাজল নামের এক গৃহবধূ ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে।

গত ১৬ মার্চ সকালে এঘটনা ঘটে। ওইদিন পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

স্হানীয় সূ্ত্র জানায়, স্বামী দীর্ঘদিন প্রবাসে থাকায় বালিয়াপুর গ্রামের খোরশেদ আলমের ছেলে বোরহানের সাথে পরকিয়ার সম্পর্কে জড়িয়ে শারীরিক সম্পর্ক গড়ে ওঠে, ঘটনাটি জানাজানি হলে বোরহানের বাবা খোরশেদ আলম স্হানীয় লোকজন নিয়ে শশুর বাড়ীতে গিয়ে ওই গৃহবধূকে কয়েকদফা শাসিয়ে আসে, বোরহান কৌশলে ওই গৃহবধূর নগ্ন ভিডিও ধারন করে তার মোবাইলে রাখে বোরহানের স্ত্রীর সহায়তায় তার বাবা খোরশেদ আলমকে নগ্ন ভিডিও গুলো নিয়ে স্হানীয় লোকজনকে দেখায়, ঘটনার আগের দিন অর্থাৎ ১৫ মার্চ রাতে খোরশেদ আলম ফের লোকজন নিয়ে কাজলের শ্বশুর বাড়ী গিয়ে ভিডিও গুলো দেখায় পরে রাত ১১ টার দিকে থানা পুলিশ নিয়ে যায় খোরশেদ। ১৬ মার্চ গৃহবধূর বাপের বাড়ির লোকজন এনে বিচার শালিস হওয়ার কথা ছিল এবং স্থানীয় সর্দার মাতব্বররা রাতে শাসিয়ে যায় তার পর এর জেরে আত্মহত্যা করেন ওই গৃহবধূ।

অভিযুক্ত বোরহানকে পাওয়া যায়নি। তবে ফেসবুক লাইভে জয়নাল ও নিহত কাজলের শ্বাশুড়ী বলেন (বক্সপপ এখানে হবে)।

 

আর পড়তে পারেন