শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নাঙ্গলকোটে নামাজ পড়াকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৬

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১৩, ২০১৭
news-image

মো. কামাল হোসেন জনি, নাঙ্গলকোট :
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার মক্রবপুর পূর্ব পাড়া গ্রামে শুক্রবার জু’মার নামাজ পড়াকে কেন্দ্র করে দু’ গ্রুপের সংঘর্ষে ৬ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, পুর্ব পাড়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে মো: ঈমান হোসেন মসজিদে নামাজ পড়তে গেলে আব্দুল কুদ্দুছের ছেলে রবিউল হকের সাথে কথা কাটাকাটি হয়। পরে রবিউল হক বিষয়টি তার বাবা ও পরিবারের লোকদের জানান। এর জের ধরে কুদ্দুছ গং ও দেলোয়ার গংদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। এ সময় উভয় গ্রুপের ৬ জন আহত হয়েছে। আহতরা হলেন, দেলোয়ার হোসেনের ছেলে ঈমান হোসেন, তার মা শাহেনা বেগম, চাচি বিউটি বেগম। তাদেরকে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
এ ব্যাপারে অভিযুক্ত আব্দুল কুদ্দুছ জানান, হামলায় তার পরিবারের ৩ জন আহত হয়। আহতরা হলেন, কুদ্দুছের ছেলে নয়ন, রবিউল, মেয়ে মনোয়ারা বেগম।
এ বিষয়ে ঈমাম হোসেনের বাবা দেলোয়ার হোসেন খোকন অভিযোগ করে বলেন, আব্দুল কুদ্দুছ, শাহপরান, রবু, হিরন, নজু গংরা দেশীয় অস্ত্র, সস্ত্র দিয়ে সন্ত্রায়ী কায়দায় হামলা করে তার ছেলে ঈমাম হোসেনের মাথায় আঘাত করে এবং তার পরিবারের সদস্যদের পিঠিয়ে গুরুতর আহত করে।
স্থানীয় ইউপি সদস্য ইব্রাহিম খলিল জানান, সংঘর্ষের বিষয়টি শুনেছি ও আহতদেরকে হাসপাতালে গিয়ে দেখে আসছি। বিষয়টি স্থানীয় ভাবে মিমাংসা করা হবে।
এ ব্যাপারে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আইয়ূব জানান, এখনও থানায় কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে ব্যাবস্থা নেওয়া হবে।

আর পড়তে পারেন