বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নাঙ্গলকোটে করোনা উপসর্গে মৃত যুবকের রিপোর্ট নেগেটিভ

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১০, ২০২০
news-image

 


অনলাইন
ডেস্ক :

কুমিল্লার নাঙ্গলকোটের দৌলখাঁড় ইউনিয়নের দৌলখাঁড় তালুকদার বাড়ির নার্সারী শ্রমিক মোশাররফ হোসেন মশু (৪০) করোনা উপসর্গ নিয়ে মারা গেলেও আইডিসিআর কর্তৃক প্রেরিত রিপোর্টের ফলাফলে নেগেটিভ এসেছে। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. দেবদাস দেব।

জানা যায়, গত মঙ্গলবার ( এপ্রিল) সকালে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ওই যুবক মারা গেলে তার নমুনা সংগ্রহ শেষে বিশ্বস্বাস্থ্য সংস্থার গাইডলাইন অনুসারে অত্যন্ত সতর্কতার সাথে দাফন করা হয়। ওইদিনই তার নমুনা আইইডিসিআর প্রেরণ করে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

গতকাল বৃহস্পতিবার ( এপ্রিলদিবাগত রাত সোয়া ১২টার দিকে আইইডিসিআর থেকে প্রেরিত রিপোর্ট মেইলে আসে। এতে ওই যুবকের রিপোর্টের ফলাফল নেগেটিভ বলে উপজেলা স্বাস্থ্য বিভাগ নিশ্চিত করে। বিষয়টিকে ঘিরে স্থানীয়দের মধ্যে করোনাভাইরাসের আতঙ্ক থাকলেও তা কেটে গেছে।

নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা ডা. দেবদাস দেব জানান, করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তির রিপোর্ট নেগেটিভ এসেছে। সকলকে সতর্ক থাকার পরামর্শ দিয়ে মুহুর্তে যারা ঢাকা, নারায়ণগঞ্জ কিংবা চট্টগ্রাম থেকে নাঙ্গলকোটে আসবে তাদের বিষয়ে উপজেলা প্রশাসন উপজেলা

আর পড়তে পারেন