শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নাঙ্গলকোটে অন্তঃসত্তা গৃহবধূর হত্যার প্রধান আসামি আটক

আজকের কুমিল্লা ডট কম :
মে ৯, ২০১৮
news-image

মোঃ কামাল হোসেন জনি:
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলায় অন্তঃসত্ত্বা গৃহবধূ নাসরিন আক্তার হত্যা মামলায় জড়িত সন্দেহে নিহতের স্বামী ইলিয়াস হোসেন সাগরকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

বুধবার (৯ মে) দুপুরে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছে মামলার তদন্তকারি কর্মকর্তা নাঙ্গলকোট থানার উপ-পরিদর্শক (এসআই) খোরশেদ আলম।

গ্রেফতার হওয়া ইলিয়াস হোসেন সাগর নাঙ্গলকোটে উপজেলার বটতলী ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের মীর হোসেনের ছেলে। নিহত নাসরিন আক্তার উপজেলার দৌলখাঁড় ইউনিয়নের বাম ভূঁইয়া পাড়া গ্রামের মৃত.আইউব আলীর মেয়ে ।

মামলার তদন্ত কর্মকর্তা এস আই খোরশেদ আলম জানান, এক বছর পূর্বে উপজেলার বটতলী ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের সাগরের সাথে নাসরিন আক্তারের (২০) বিয়ে হয়। গত ৫ মে শশুর বাড়ি থেকে ৮ মাসের অন্তঃসত্তা গৃহবধূ নাসরিন আক্তারের মরদেহ উদ্ধার করা হয় । ওই দিন নিহতের মা সামসুন্নাহার বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে নাঙ্গলকোট থানায় মামলা দায়ের করেন।

মঙ্গলবার( ৮মে) রাতে চট্টগ্রাম বন্দর থানা এলাকার ফকির হাট থেকে ঘাতক স্বামী ইলিয়াস হোসেন সাগরকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার কথা স্বীকার করেছে । আজ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।

আর পড়তে পারেন