বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নবীনগর পৌরসভা নির্বাচনে বৈধ প্রার্থী ১৯ জন

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২১, ২০১৯
news-image

 

মো. দেলোয়ার হোসেন, নবীনগর :

ব্রা‏হ্মণবাড়িয়ার নবীনগর পৌরসভা নির্বাচনে জমা হওয়া ১১ জন মেয়র, ১৪ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও ৬৫ জন ওয়ার্ড কাউন্সিলরের মনোনয়ন পত্র গত ১৫ তারিখে যাচাই বাছাইয়ের পর ১ জন মেয়র (ফারুক আহমেদ), ৩ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও ১৭ জন ওয়ার্ড কাউন্সিলরের মনোনয়ন পত্র বাতিল বলে ঘোষণা করেন ব্রা‏হ্মণবাড়িয়া জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা জিল্লুর রহমান। পরে বাতিল হওয়া ওই সকল প্রার্থীরা তাদের মনোনয়ন বৈধতা করার লক্ষে আপিল করেন।

তার মধ্যে ১নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মো. কামাল উদ্দিন ও ৫নং ওয়ার্ডের বজলু মিয়া আপিল করা থেকে বিরত থাকেন। আপিলকৃত ১ জন মেয়র, ৩ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও ১৫ জন ওয়ার্ড কাউন্সিলরের মনোনয়ন পত্র বৈধতা দিয়েছে ব্রা‏হ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান।

যাদের আপিল বৈধতা পেয়েছে তার মধ্যে মেয়র পদে ফারুক আহমেদ, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ২নং ওয়ার্ডের শেফালী বেগম, লাইলী বেগম, ৩নং ওয়ার্ডের মোসাঃ শিউল নাজমা ও ওয়ার্ড কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে মনোয়ার হোসেন, ২নং ওয়ার্ডে মো. নজরুল ইসলাম ও দেলোয়ার হোসেন, ৩নং ওয়ার্ডে গনি চাঁন ও শফিকুল ইসলাম, ৪নং ওয়ার্ডে জগদীশ চন্দ্র বর্মন, ৫নং ওয়ার্ডে ছায়েদুল ইসলাম, মোঃ তানভীর হোসেন ও মোঃ আবুল হোসেন, ৬নং ওয়ার্ডে মোঃ জামাল মিয়া ও সোহাগ মিয়া, ৭নং ওয়ার্ডে মোঃ নাছের হাসান ও শ্যামল মিয়া, ৮নং ওয়ার্ডে বিশ্বনাথ ঋষি, ৯নং ওয়ার্ডে মোঃ দুলাল মিয়া।

আর পড়তে পারেন