শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নবীনগর পাইলট উচ্চ বিদ্যালয়ে আনন্দ সন্ধ্যা

আজকের কুমিল্লা ডট কম :
মে ১০, ২০১৮
news-image

মো. দেলোয়ার হোসেন, নবীনগর :
মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত উপজেলা পর্যায়ে সরকারিকরণের অংশ হিসাবে নবীনগর পাইলট উচ্চ বিদ্যালয়কে সরকারি ঘোষণা করায় জাতীয় সংসদ সদস্য জনাব ফয়জুর রহমান বাদল এম পি’র মুঠুবার্তার প্রেক্ষিতে বুধবার সন্ধ্যায় বিদ্যালয়ের শিক্ষক মিলনায়তনে এক আনন্দ সন্ধ্যা উদযাপন হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু মোছার সভাপতিত্বে ও সহকারি প্রধান শিক্ষক কাজী মো. ওয়াজেদ উল্লাহর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নবীনগর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম। অন্যান্য অতিথির মধ্যে বক্তব্য রাখেন, জেলা পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. বোরহান উদ্দিন আহমেদ, নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার চিত্ত রঞ্জন পাল, এ. সি ল্যান্ড জে, পি দেওয়ান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোকাররম হোসেন, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা সিফাত বিন সাদেক, শিক্ষক এবং অভিভাবক প্রতিনিধিগণ। বক্তারা বিদ্যালয়ের সভাপতি হিসাবে সাংসদ ফয়জুর রহমান বাদলের অক্লান্ত চেষ্টা ও সফলতার প্রেক্ষিতে সরকারিকরণ হওয়ায় কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

প্রধান অতিথি বক্তব্যে জাতীয় সংসদ সদস্যকে অভিনন্দন জানিয়ে এবং জাতি গঠনে শিক্ষকের ভূমিকা কে স্বীকার করে মান সম্মত শিক্ষার উপর গুরুত্ব দিয়েছেন এবং প্রাণবন্ত উপস্থাপনার জন্য সঞ্চালককে হানিফ সংকেতের বিকল্প বলে উল্লেখ করেছেন। উপস্থাপকের প্রস্তাবনায় সাংসদসহ ব্যবস্থাপনা পরিষদকে সংবর্ধনা দেওয়া ও বিজয় র‌্যালী করার ব্যাপারে জেলা পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. বোরহান উদ্দিন আহমেদ সমর্থন করেন।

আর পড়তে পারেন