বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নবীনগর থানা ব্যাডমিন্টন টূর্ণামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৭, ২০১৮
news-image

মো. দেলোয়ার হোসেন, নবীনগর :
পুলিশ সর্বসাধারণের বন্ধু আসলেই ঠিক। সদ্য শেষ হওয়া ব্রাহ্মনবাড়িয়ার নবীনগর থানা ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ফাইনাল খেলার মধ্য দিয়ে তা আরো একবার প্রমাণ হলো। নবীনগর থানা পুলিশের তত্ত্বাধবানে শুরু হয় ব্যাডমিন্টন টূর্ণামেন্ট- ২০১৮। এতে অংশগ্রহণ করে পুলিশ ও স্থানীয় জনসাধারণ। জনসাধারণকে সাথে নিয়ে নবীনগর থানা পুলিশের এই টূর্ণামেন্ট মন কড়েছে অনেকেরই।

শুক্রবার রাতে থানা কমপ্লেক্স প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে টূর্ণামেন্টের ফাইনাল খেলা। ফাইনাল খেলার পূর্বে তৃতীয় নির্ধারণী খেলায় গোলাপ গ্রুপ ইন্সপেক্টর(তদন্ত)রাজু আহম্মেদ ও ইব্রাহিম জয়ী হয়। ফাইনাল খেলায় রজনীগন্ধা গ্রুপে এসআই সুকেন্দ্র বসু ও রাজু খানের দল ২-১ পয়েন্টে শাপলা গ্রুপের ওসি আসলাম সিকদার ও আকরাম কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

এসআই স্বপন দাসের ব্যবস্থাপনায়, রাশিয়া প্রবাসী শরীফুল ইসলাম সবুজের সহযোগিতায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ওসি আসলাম সিকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার চিত্ত রঞ্জন পাল।

প্রধান অতিথি বলেন, খেলাধূলা মানুষের মনকে সতেজ করে এবং অপরাধ হ্রাস পায়, সকলের সহযোগিতা পেলে সব সময় এই টুর্নামেন্ট অব্যাহত থাকবে। টূর্ণামেটে সাংবাদিকসহ সর্বসাধারণের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

আর পড়তে পারেন