শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নবীনগরে সেভ দ্যা সিস্টার্স এর শীত বস্ত্র বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২৪, ২০১৮
news-image

মো. দেলোয়ার হোসেন:

একটা প্রবাদ আছে; “কারো পৌষ মাস, কারো সর্বনাশ”। শীত কাল টা আসলে এই প্রবাদের প্রতিফলন খুব দেখা যায়। কারণ আমরা যখন শীতের আগমনী বার্তা পেয়ে শীতটাকে উপভোগ করার প্রস্তুতি নেই, তখন আমাদের সমাজের একটা অংশ এই শীতে জীবন যুদ্ধে টিকে থাকার দুশ্চিন্তায় ভুগে। আমরা যখন স্টাইলিশ জ্যাকেট পরে কফি হাতে নিয়ে শীত উপভোগ করি, তখন তারা হাহাকার করে একটু উষ্ণতার জন্য। আমরা যখন শীত উপভোগ করার জন্য সমুদ্র সৈকতে ছোটাছুটি করি, তারা তখন ছোটাছুটি করে একটু আগুনের জন্য। আপনার, আমার, আমাদের সকলের চারপাশে এমন অনেক মানুষ আছে যাদের কোন শীত বস্ত্র নেই। এমন অনেক মানুষ আছে যারা সারা বছর খালি গায়ে থাকে, যাদের শরীর ঢাকার কাপড় পর্যন্ত নেই। তাদের জন্য এই শীত একটি যুদ্ধ এবং একটি শীতের বস্ত্র সেই যুদ্ধের অস্ত্র।

এর-ই ধারাবাহিকতায় ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার কালঘড়া গ্রামের সেই সব দরিদ্র, অসহায় ও সুবিধাবঞ্চিত ১৪ জন শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের করেছে সেভ দ্যা সিস্টার্স নামের একটি সামাজিক সংগঠন। মঙ্গলবার অত্র সংগঠনের প্রধান কার্যালয় -এ শীত বস্ত্র বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন শফিউল আজম সবুজ, মো. হানিফ খান, মো. শিপন খান, আবুল কালাম প্রমূখ। এছাড়াও উপস্থিত ছিলেন সেভ দ্যা সিস্টার্স এর সভাপতি মো. নেয়ামত উল্লাহ, সাধারণ সম্পাদক মো. তৈয়ুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো. সজিব রাসেল সহ অন্যান্য সদস্য বৃন্দ।

আর পড়তে পারেন