শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নবীনগরে সবুজ বাগান প্রেমীদের সম্প্রীতির মিলন মেলা অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২৬, ২০১৯
news-image

মো. দেলোয়ার হোসেন, নবীনগর ঃ

‘ফেসবুকে প্রতিদিন বিভিন্ন প্রজাতির ফুল ও ফুলের গাছ আপলোড করে প্রত্যেকের বাড়িতেই একটি করে সুন্দর ফুলের বাগান তৈরীতে উদ্বুদ্ধ করছে ‘পিসিআই গ্রীন গার্ডেন সোসাইটি’ নামের একটি ফেসবুক ভিত্তিক বাগান সংঘ।’

সকল মহলে ইতিমধ্যে প্রশংসিত হওয়া এই ফেসবুক ভিত্তিক সংঘটির সদস্য সংখ্যা এখন পাঁচশতাধিক। আর এই সংঘের উদ্যোগে শুক্রবার সকালে অনুষ্ঠিত হলো ব্যতিক্রমী এক মিলনমেলা অনুষ্ঠান।

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর সরকারি কলেজ রোডে অবস্থিত পরাণ কম্পিউটার ইন্সটিটিউট প্রাঙ্গণে ‘মিলন মেলা’ ২০১৯ এর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মাসুম। এসময় তাঁর পাশে ছিলেন নবীনগর থানার ওসি রনোজিত রায়, সাংস্কৃতিক সংগঠক ও কালের কণ্ঠের প্রতিনিধি গৌরাঙ্গ দেবনাথ অপু, প্রভাষক দেলোয়ার হোসেন, প্রভাষক শিউলী বেগম, নবীনগর বাজার কমিটির সেক্রেটারী আশরাফুল আলম জনি, সাংবাদিক মো. দেলোয়ার হোসেন প্রমুখ।

‘সবুজ বাগান প্রেমীদের  সম্প্রীতির মেলবন্ধন’ শিরোনামের এ ব্যতিক্রমী আয়োজনের মূল উদ্যোক্তা ও পরাণ কম্পিউটার ইন্সটিটিউটের কর্ণধার আবদুর রহমান শাহ পরাণ অনুষ্ঠানের শুরুতেই আয়োজনের মূল উদ্দ্যেশ্য ব্যক্ত করে স্বাগত বক্তব্য রাখেন। অনুষ্ঠানে আগত অতিথিরা এমন আয়োজনের ভূয়সী প্রশংসা করে সামাজিক দায়বদ্ধতা থেকে সারাদেশে এমনসব সৃজনশীল, চমকপ্রদ ও ব্যতিক্রমী আয়োজন নিয়ে সকলকে এগিয়ে আসার উদাত্ত আহবান জানান।

পরে অনুষ্ঠানে অংশ নেয়া সবুজ বাগান প্রেমীদের হাতে আয়োজকদের পক্ষ থেকে বিভিন্ন ফুল গাছের চারা ও আকর্ষণীয় ক্রেষ্ট ও পুরষ্কার তুলে দেয়া হয়।

আর পড়তে পারেন