বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নবীনগরে চোলাই মদ তৈরি ও বিক্রি না করার অঙ্গীকার

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১২, ২০১৮
news-image

মো. দেলোয়ার হোসেন, নবীনগর:

‘মাদক ছাড়বো, ফুল ধরবো” এই শ্লোগানে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌর এলাকার ভোলাচং ঋষি পাড়ার চোলাই মদ তৈরী ও বিক্রি না করার অঙ্গিকার করল ৩২জন ঋষি।

সোমবার দুপুরে ৮নং ওর্য়াড কাউন্সিলর যদুনাথ ঋষির নেতৃত্বে নবীনগর থানার সার্কেল অফিসে এই ৩২ জন ঋষি আনুষ্ঠানিকভাবে আতœসমর্পণ করার সময় বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) চিত্ত রঞ্জন পাল, এএসপি (শিক্ষানবিস) শুভাশীষ ধর, জেলা পরিষদ সদস্য ও পৌর আওয়ামী লীগের সভাপতি বোরহান উদ্দিন আহম্মেদ, কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি জহির উদ্দিন চৌধুরী সাহান, ওসি আসলাম শিকদার, ইন্সপেক্টর (তদন্ত) রাজু আহম্মেদ, প্যানেল মেয়র কবির আহম্মেদ, শ্যামল ঋষি, দুলাল ঋষি প্রমুখ। এ সময় নবীনগরের সুশীল সমাজের ব্যাক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।

অতিরিক্ত পুলিশ সুপার চিত্ত রঞ্জন পাল তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও আইজিপি মহোদয়ের নির্দেশে সারা দেশের ন্যায় নবীনগর থেকে মাদককে নির্মূল করার লক্ষ্যে ভোলাচং ঋষি পাড়া দীর্ঘদিনের চোলাই মদ তৈরী ও বিক্রিতে জড়িত থাকা ৩২ জনের তালিকা করা হয়। আজ তারা গোলাপ ফুল হাতে নিয়ে চোলাই মদ তৈরী ও বিক্রি না করার অঙ্গিকার করেন।

আর পড়তে পারেন