বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নবীনগরে চার মাদক ব্যবসায়ী আটক

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২০, ২০১৯
news-image

মো. দেলোয়ার হোসেন, নবীনগর ঃ
জীবনের ঝুঁকি নিয়ে সাহসিকতার সঙ্গে চার চিহ্নিত মাদক ব্যবসায়ীকে এবার পুলিশে ধরিয়ে দিলেন ছাত্রলীগের সাবেক এক নেতা। ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌরসভার আলমনগর গ্রামে সোমবার রাতে এ আলোচিত ঘটনাটি ঘটে। পুলিশ ধৃত চার মাদক ব্যবসায়ীদেরকে মঙ্গলবার আদালতে প্রেরণ করেছে।

এলাকাবাসি জানায়, সোমবার রাত আনুমানিক সোয়া দশটার দিকে আলমনগর বাজারের কাছে এলাকার কয়েকজন চিহ্নিত মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট বিক্রির জন্য ঘুরাঘুরি করছিলো। খবর পেয়ে বাজারের পাশ্ববর্তী বাড়ির বাসিন্দা, নবীনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবদুল্লাহ আল রোমান গ্রামের কয়েকজন যুবককে সঙ্গে নিয়ে এসে চারজন মাদকব্যবসায়ীকে ইয়াবাসহ পাকড়াও করে। পরে নবীনগর থানায় খবর দেয়া হলে, পুলিশ এসে আটককৃতদের ধরে থানায় নিয়ে যায়। ধৃতরা হলেন মো.ফারুক (২৮), মো. ফুয়াদ হাসান (২১), মো. মামুন মিয়া (২৯) ও ছফিউল্লাহ (২৬)।

ছাত্রলীগের সাবেক সভাপতি আবদুল্লাহ আল রোমান বলেন, তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী মো. সুজন দীর্ঘদিন ধরে তাদের সাঙ্গপাঙ্গদের দিয়ে এলাকায় মাদকের ব্যবসা করে আসছে। তাদের জন্য এলাকার যুব সমাজ আজ ধ্বংসের পথে। মাদকের এই কালো থাবা থেকে সমাজ তথা যুব সমাজকে বাঁচাতে প্রশাসনের নিকট জোর দাবি জানাচ্ছি।

নবীনগর থানার পিএসআই মো. শফিকুল ইসলাম দুপুরে মুঠোফোনে বলেন, “ধৃত চারজনের কাছ থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া গেছে। এদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আজ সকালে কোর্টে প্রেরণ করা হয়েছে।”

আর পড়তে পারেন