শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নতুন করে বৃষ্টি না হলে যথাসময়েই ম্যাচ

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৪, ২০১৬

fatullahস্পোর্টস ডেস্ক: হঠাৎ বৃষ্টিতে এশিয়া কাপে বাংলাদেশ-ভারত উদ্বোধনী ম্যাচ নিয়ে শঙ্কা তৈরি হয়েছে। তবে এখনো ম্যাচের শিডিউল পরিবর্তন বা পরিত্যক্ত হওয়ার মতো কোনো ঘটনা ঘটেনি। বুধবার প্রথম দফায় বৃষ্টির পর বিসিবি সূত্রে জানা গেছে, নতুন করে বৃষ্টি না হলে যথাসময়েই (সন্ধ্যা সাড়ে ৭টা) শুরু হবে বাংলাদেশ-ভারত টি২০ ম্যাচ।

ফাগুনের আবহাওয়া সাধারণত শুষ্কই থাকে। কিন্তু হঠাৎই বুধবার দুপুরে ঢাকায় বৃষ্টি হয়। শহরের কোনো কোনো এলাকায় ভারী বর্ষণ ও শিলা বৃষ্টি হলেও মিরপুর স্টেডিয়াম এলাকায় হালকা বৃষ্টি হয়েছে। তাই নতুন করে বৃষ্টি না হলেও সন্ধ্যার আগেই মাঠ খেলা উপযোগী হয়ে যাবে বলে জানান বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও ফ্যাসিলিটিজ ম্যানেজম্যান্টের চেয়ারম্যান লোকমান হোসেন ভূঁইয়া।

তিনি বলেন, ‘হালকা বৃষ্টি হয়েছে। এতে খেলায় কোনো সমস্যা হবে না। খেলা শুরু হবে সন্ধ্যা সাড়ে ৭টায়। এ সময়ের মধ্যে মাঠ প্রস্তুত করে নেওয়া যাবে।’

প্রথমবারের মতো টি২০ ফরম্যাটে এশিয়া কাপ অনুষ্ঠিত হচ্ছে। এবারই প্রথম হয়েছে বাছাইপর্ব। চার দেশের বাছাইপর্বের লড়াই শেষে চূড়ান্তপর্বে খেলার টিকেট পেয়েছে সংযুক্ত আরব আমিরাত। আর চারটি টেস্ট খেলুড়ে দেশ বাংলাদেশ, ভারত, পাকিস্তান ও শ্রীলঙ্কা সরাসরি খেলছে মূল পর্বে।

আর পড়তে পারেন