বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নগরীর রাজগঞ্জ থেকে চাঁদা উত্তোলনকালে হাতেনাতে আটক ৩

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২৯, ২০২০
news-image

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা নগরীর রাজগঞ্জ এলাকায় দুটি পৃথক অভিযানে তিনজন চাঁদাবাজকে হাতেনাতে আটক করেছে র‌্যাব-১১ এর সিপিসি-২ এর একটি অভিযানিক দল।

বুধবার বিকালে শহরের রাজগঞ্জ বাজারে বিভিন্ন ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদাবাজীর টাকা উত্তোলনের সময় ৩ জন চাঁদাবাজকে আটক করা হয়।এসময়ে তাদের কাছ থেকে ৫টি মোবাইল ফোন, চাঁদাবাজী করে সংগৃহীত ১২ হাজার ৮০০ টাকা এবং আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ভিজিটিং কার্ড উদ্ধার করা হয়।

আটককৃতরা জেলার বাঙ্গরা বাজার থানার পান্ডুঘর গ্রামের আবুল কালামের ছেলে মোঃকাউছার @ আনিছ (৩৪), চট্টগ্রামের সাতকানিয়ার মৃত হাজী ভোমন আলীর ছেলে আহমদ হোসেন (৫৯) (বর্তমান ঠিকানা: ছোটরা মধ্যপাড়া, ২নং ওয়ার্ড, বাসা নং-৭৭১/১, কুমিল্লা সিটিকর্পোরেশন, কুমিল্লা) ও নগরীর ফৌজদারীর দিপক সরকারের ছেলে তুষার সরকার (২৩)।

র‌্যাব জানায়, আটককৃত কাউছার নিজেকে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তার পরিচয় দিয়ে ভিজিটিং কার্ড প্রদর্শন করে,আহমদ হোসেন নিজেকে বাংলাদেশ পুলিশের কর্মকর্তা পরিচয় দিয়ে তুষার সরকার (২৩)সহ সংঘবদ্ধভাবে কুমিল্লা শহরের রাজগঞ্জসহ বিভিন্ন স্থানে দীর্ঘদিন যাবৎ ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা উত্তোলন করে আসছিল।

এই বিষয়ে তাদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব।

ই-মেইলে ছবি আছে

আর পড়তে পারেন