শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নগরীর ঝাউতলার সাবেক সরকারি কর্মকর্তাকে মারধর করে মাদক নিরাময় কেন্দ্রে হস্তান্তর

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৬, ২০২০
news-image

স্টাফ রিপোর্টার:
কুমিল্লা নগরীর ঝাউতলা এলাকায় সম্পত্তি আত্নসাতের লক্ষ্যে সাবেক সরকারি কর্মকর্তা এ কে এম হুমায়ুন কবিরকে শারিরীক নির্যাতন করে তার শরীরে বিষাক্ত ইনজেকশন পুশ করে হাউজিং এস্টেটের মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে হস্তান্তর করা হয়েছে।

এ ঘটনায় ওই লোকের ছেলে তানিমুল কবির (৩৬), ভাই এ.কে এম ইকবাল কবির (৬৫) ও তার ছেলে শাহেবুর রহমান (৩৩) জড়িত বলে অভিযোগ করেছেন হুমায়ুন কবিরের মেয়ে শামীমা শাম্মী।

বৃহস্পতিবার বিকেলে কুমিল্লা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেছেন শামীমা শাম্মী।

শামীমা শাম্মী লিখিত অভিযোগে বলেন,চলতি বছরের ২৭ অক্টোবর দুপুর ১২ টায় বাবা বাসা থেকে বের হন। পরে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরে কোথাও বাবার সন্ধান না পেয়ে ২৯ অক্টোবর কোতয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়রি করেছি। বাবাকে অপহরণ করতে পারে এমন তিনজনের (উপরোক্ত নামগুলো) নাম জিডির দায়িত্ব পাওয়া কান্দিরপাড় ফাঁড়ির এসআই আব্দুর রহিমকে জানাই। পরে ৩১ অক্টোবর আমার বাবার খোঁজ পাই হাউজিং এস্টেটের মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে। আমার বাবা সেখানে আছে। সেখানে বাবা আমাকে বলেছে- আমার সকল স্থাবর-অস্থাবর সম্পত্তি আত্মসাৎ করার জন্য উপরোক্ত তিনজন নিমর্মভাবে আমাকে নির্যাতন করে, অন্যায়ভাবে আমাকে পূর্নতা মাদক নিরাময় কেন্দ্রে দিয়ে গেছে। যে কোন মূল্যে তুমি আমাকে এখান থেকে ছাড়িয়ে নাও, না হয় তারা আমাকে হত্যা করে ফেলবে।

শামীমা শাম্মী আরো বলেন, আমার বাবাকে হত্যা করা হতে পারে। আমার বাবাকে উদ্ধারের জন্য জেলা প্রশাসক, পুলিশ সুপার, র‌্যাব ও কোতয়ালী থানার ওসির হস্তক্ষেপ কামনা করছি। দ্রুত আমার বাবাকে উদ্ধার করতে না পারলে তারা আমার বাবাকে হত্যা করবে।

উল্লেখ্য যে, আমার ভাই, চাচা, চাচাতো ভাইসহ আরো অনেকে আমার বাবার সম্পত্তি আত্মসাৎ করার লক্ষ্যে ২০০৮ সাল থেকে বাবার উপর হামলা-মামলা ও নির্যাতন করে আসছে। আমি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

আর পড়তে পারেন