মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ধর্মীয় উৎসব পালন কেউ বাধাগ্রস্ত করলে কঠোর ব্যবস্থা -এমপি তাজুল ইসলাম

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২৯, ২০১৭
news-image

সেলিম চৌধুরী হীরা ঃ
ধর্ম যার যার, উৎসব সবার এই প্রতিপাদ্যকে সামনে রেখে চলমান সনাতন ধর্মাবলম্বী হিন্দু সম্প্রদায়ের শারদীয় দুর্গোৎসব উপজেলার পূজামন্ডপ পরিদর্শনকালে প্রধান অতিথির বক্তব্যে বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এবং লাকসাম উপজেলা আ’লীগ সভাপতি মোঃ তাজুল ইসলাম এমপি বলেন, এ দেশে যুগ যুগ ধরে হিন্দু-মুসলিম মিলে যে কোনো উৎসব সম্মিলিতভাবে পালন করে আসছে। এ ধারাবাহিকতা সব সময় বজায় রাখতে হবে। সঠিকভাবে ও আনন্দঘন পরিবেশে পূজা উদযাপনে আইনশৃংখলা বাহিনী, সুশীল সমাজ ও রাজনৈতিক দলগুলোকে সহযোগিতার আহ্বান জানান তিনি। ধর্মীয় উৎসব পালন কেউ বাধাগ্রস্ত করলে সে বিষয়ে কঠোর ব্যবস্থা নিতে হবে।
এসময় তিনি উপজেলার প্রত্যেক পূজামন্ডপের কর্মকর্তাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় এবং নিজ তহবিল, সরকারি ও পৌরসভার পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন, লাকসাম উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. ইউনুছ ভূঁইয়া, ভাইস-চেয়ারম্যান মহব্বত আলী, উপজেলা নির্বাহী অফিসার মোঃ রফিকুল হক, উপজেলা আ’লীগ নেতা বীরমুক্তিযুদ্ধা তাজুল ইসলাম চেয়ারম্যান, পৌর মেয়র প্রফেসর আবুল খায়ের, উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক এড. রফিকুল ইসলাম হিরা, উপজেলা যুবলীগ সদস্য আলহাজ্ব মোঃ মনিরুল ইসলাম রতন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লা আল-মাহফুজ, পৌর প্যানেল মেয়র-২ আবদুল আলিম দিদার, প্রবাসী আ’লীগ নেতা পিন্টু খান, উপজেলা যুবলীগ সদস্য মোশারফ হোসেন মজুঃ, গোলাম কিবরিয়া সুমন, মোঃ মনির হোসেন, মাহবুব মোর্শেদ ফারুক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ শিহাব খান, সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম প্রমুখ।

আর পড়তে পারেন