শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

দেশের উন্নয়ন চাইলে লাঙ্গল প্রতিকে ভোট দিতে হবে : অধ্যাপক ইকবাল হোসেন রাজু

আজকের কুমিল্লা ডট কম :
মে ১৩, ২০১৮
news-image

 

মো. জামাল উদ্দিন দুলাল, দেবিদ্বার ঃ
এরশাদ যখন ক্ষমতায় আসে তখন দেশের অনেক উন্নয়ন করেছে। আগামী দিনে দেশের উন্নয়নের জন্য লাঙ্গল প্রতিকে ভোট দিতে হবে।

শনিবার বিকালে উপজেলার ইউছুফপুর ইউনিয়নের মহেশপুরে ৪,৫,ও ৬নং ওয়ার্ড জাতীয় পার্টি আয়োজিত এক কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যকালে জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু এসব কথা বলেন।

তিনি আরো বলেন, কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার গোপালনগর গ্যাস ফিল্ডের উত্তলনকৃত গ্যাস শালঘর, ইউছুফপুর ও সুবিল ইউনিয়নসহ উপজেলার উন্নয়নে অগ্রাধিকারের ভিত্তিতে বিতরণ করতে হবে। গোপালনগর গ্যাস ফিল্ড থেকে পাইপের মাধ্যমে পার্শ্ববতী মুরাদনগর উপজেলার বাঙ্গরা গ্যাস ফিল্ডে সংযোগ দিয়ে সেখান থেকেই ওই গ্যাস উত্তলন করছে বাপেক্স। এতে করে এই অঞ্চলের মানুষ গ্যাস থেকে বঞ্চিত হচ্ছে। গোপালনগরের গ্যাস গোপালনগরের ফিল্ড থেকেই উত্তলন করতে হবে এবং দেবিদ্বার উপজেলায় বাণিজ্যিক ও আবাসিক সংযোগ বিতরনের মাধ্যমে অত্র এলাকার মানুষের উন্নয়নে অগ্রাধিকার দিতে হবে।

জাতীয় পার্টির নেতা মো. আবদুল কুদ্দুস এর সভাপতিত্বে ও কেদ্রীয় জাতীয় ছাত্রসমাজ নেতা মো. মনিরুল ইসলাম’র সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এডভোকেট ইউছুফ আজগর, লোকমান হোসেন ভূইয়া রাজু, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ডা. মো. ফিরোজ আহম্মেদ,যুগ্ন আহবায়ক মো. গোলাম জিলানী, জাতীয় ছাত্রসমাজ চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মো. জহিরুল ইসলাম মারুফ। অন্যানের মধ্যে বক্তব্য রাখেন দেবিদ্বার উপজেলা জাতীয় যুবসংহতির পার্টির নেতা মো. জাকির হোসেন, মহাজোট নেতা কামাল সরকার, দুলাল মিয়া, জাতীয় পার্টির ৪নং ওয়ার্ড সভাপতি আবদুল মান্নান, সদস্য সচিব মো. আনোয়ার হোসেন, ৫নং ওয়ার্ড সভাপতি হাবিলদার আবদুল জলিল, সদস্য সচিব মো. মানিক মিয়া,হারুনর রশিদ অবপ্রাপ্ত পুলিশ, সদস্য সচিব মো. তসলিম উদ্দিন প্রমূখ।

আর পড়তে পারেন