বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দেশের উন্নতির লক্ষ্যে সরকারকে সাহায্য করতে হবে- ৩৩ পদাতিক ডিভিশনের জিওসি

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৯, ২০২১
news-image

 

ইমতিয়াজ আহমেদ জিতু:

কুমিল্লায় জেলা প্রশাসনের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে সার্বিক কার্যাবলি বাস্তবায়ন সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মতবিনিময় শেষে জেলা প্রশাসক ও জেলা সিভিল সার্জনের হাতে করোনা প্রতিরোধে সুরক্ষা সামগ্রীর প্যাকেট তুলে দেন ৩৩ পদাতিক ডিভিশনের জিওসি এবং এরিয়া কমান্ডার মেজর জেনারেল মোঃ জাহাঙ্গীর হারুন।

সোমবার (৯ আগষ্ট) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সভায় প্রধান অতিথি ছিলেন ৩৩ পদাতিক ডিভিশনের জিওসি এবং এরিয়া কমান্ডার মেজর জেনারেল মোঃ জাহাঙ্গীর হারুন,এসজিপি,এনডিসি, এমফডব্লিউসি,পিএসসি।

জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলার করোনা ভাইরাস প্রতিরোধ বিষয়ে সামরিক ও বেসামরিক সমন্বিত কার্যক্রমের বিষয়ে আলোচনা করা হয়। এছাড়া কুমিল্লা জেলার সর্বশেষ করোনা পরিস্থিতির তথ্যও উপস্থাপন করা হয় সভায়।

এ সময় আরো উপস্থিত ছিলেন ৪৪ পদাতিক ব্রিগেড এর কমান্ডার (বিএ-৫১৪১) ব্রিগেডিয়ার জেনারেল মো: আমিনুল আকবর খান, এডিএমএস এর কমান্ডার কর্ণেল ইমরুল কায়েস চৌধুরী, এরিয়া সদর দপ্তরের কর্ণেল এডমিন (বিএ-৫০৭৮) কর্ণেল মোহাম্মদ নওরোজ নিকোশিয়ার।

এছাড়া সভায় কুমিল্লা সেনানিবাসের ৩১ বীরের কমান্ডিং অফিসার লে. কর্ণেল মো: সাব্বির হাসান, ১০ বিজিবির কমান্ডিং অফিসার লে.কর্ণেল গোলাম ফজলে রাব্বি , পুলিশ সুপার ফারুক আহমেদ, র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার মেজর সাকিব হোসাইন, জেলা সিভিল সার্জন মীর মোবারক হোসাইনসহ উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকারের সার্বিক ভ‚মিকা তুলে ধরে অনুষ্ঠানে প্রধান অতিথি মেজর জেনারেল মোঃ জাহাঙ্গীর হারুন বলেন, করোনার এই অবস্থায় সামাজিক দূরত্ব বা কোভিড প্রটোকল মেনে চলা গেলেই দেশে স্বাভাবিক কার্যক্রম শুরু করা যাবে। কোভিড পরিস্থিতিতে  অনেক উন্নত দেশের যখন জুবুথুবু অবস্থা তখন প্রধানমন্ত্রীর দূরদর্শিতায় আমরা শুরু থেকেই টিকার সংস্থান করতে পেরেছি। যে কারণে আমরা অনেক আশাবাদী। সবার সম্মিলিত প্রচেষ্টায় আমাদের দেশকে এগিয়ে নিতে হবে। সবাই নিজ নিজ অবস্থান থেকে সরকারকে সাহায্য করতে হবে। সবার সহযোগিতায় করোনার এই দু:সময় কেটে যাবে।

আর পড়তে পারেন