শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে লাকসামে বিএনপি ঐক্যবদ্ধ ও শক্তিশালী ………..কেন্দ্রীয় বিএনপি’র শিল্প বিষয়ক সম্পাদক আবুল কালাম

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২৯, ২০১৭
news-image

সেলিম চৌধুরী হীরা ঃ
২০৩০ ভিশনকে সামনে রেখে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে লাকসামের বিএনপি ঐক্যবদ্ধ ও শক্তিশালী। গত কয়েকমাস আগে দেশনেত্রী বেগম খালেদা জিয়া লাকসাম-মনোহরগঞ্জ উপজেলা বিএনপিকে সাজানো যে দায়িত্ব আমাকে দিয়েছে সে দায়িত্ব পালনে কাজ করে যাচ্ছি। উপজেলা বিএনপির গুম হওয়া দুই নেতা হিরু-হুমায়ুন কে স্মরন করে তিনি বলেন , গত ১৭ বছর আমরা সুখে দুখে পাশাপাশি থেকে কাজ করে আসছি। কিন্তু আজ তারা আমার পাশে নেই তাদেরকে পাশে পেলে এ কাজ আরো সহজতর হতো। তিনি আর বলেন সাবেক এমপি কর্নেল আজিম ভাইকে বলব দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সাথে আলাপ করে লাকসাম-মনোহরগঞ্জ বিএনপির তৃনমুলের নেতাকর্মীকে নিয়ে বিএনপিকে আরও শক্তিশালী করি। তাই আসুন সবাই মিলে বিএনপি ও ধানের শীষকে ভালবাসি। কুমিল্লার লাকসামে গত বুধবার বিকেলে উপজেলা স্থানীয় মাঠে কেন্দ্রীয় বিএনপির শিল্পবিষয়ক সম্পাদক মোঃ আবুল কালাম তার বক্তব্যে ঈদ পুর্নমিলন অনুষ্ঠানে লাকসাম-মনোহরগঞ্জ উপজেলা কয়েক হাজার নেতাকর্মীদের উপস্থিতিতে ও সাবেক পৌর বিএনপির সদস্য সচিব আবুল হাসেম মানুর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে এ কথাগুলো বলেন।
এ সময় আরো বক্তব্য রাখেন সাবেক উপজেলা বিএনপির সভাপতি মোশারফ হোসেন চৌধুরী কাঞ্চন, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহমান বাদল, সহ-সভাপতি ইব্রাহিম খলিল, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন মিলন, উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল, সাবেক পৌর যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক মুজিব উল্যাহ তরু, যুবনেতা আব্দুল হক, ছাত্র বিষয়ক সম্পাদক ইঞ্জিঃ মঈনুল হক মজু ঃ মিঠু, যুব বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, মোজাম্মেল হক মন্টু, বিএনপি সদস্য বেলাল রহমান মজুমদার, উপজেলা যুবদলের সভাপতি মোশারফ হোসেন মশু, সাধারণ সম্পাদক আনিছুর রহমান দুলাল, সহ-সভাপতি বাদল মিয়া, পৌর যুবদলের সভাপতি মাহবুবুর রহমান মানিক, সাধারন সম্পাদক আবু বকর ছিদ্দিক মিল্টন, সহ সভাপতি আহসান হাবিব, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মাসুদ রানা বেলাল, সাধারন সম্পাদক আমান উল্লাহ আমান, সাবেক উপজেলা ছাত্রদলের সহ সভাপতি মেজবাউল ইসলাম ফয়সাল, পৌর যুবদলের সদস্য সফিউল্লাহ, পৌর ছাত্রদলের সাবেক সহ সভাপতি আফজাল হোসেন, উপজেলা ছাত্রদলের সভাপতি ছায়েদ, সাধারন সম্পাদক সাকিব, পৌর ছাত্রদলের সভাপতি মিন্টু, সাধারন সম্পাদক রিপন, ন.ফ কলেজ ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক নাজমুল হাসান রনি, সভাপতি ইলিয়াছ, সাধারন সম্পাদক ইয়াছিন। উপজেলা শ্রমিক দলের সভাপতি মাঈন উদ্দিন , সাধারন সম্পাদক সেলিম মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি ইলিয়াছ আলী।
উপজেলা বিএনপির প্রচার সম্পাদক ইয়াছিন আলীর সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন- রফিকুল ইসলাম, হাফেজ আনোয়ার, কাজী আব্দুর রশিদ, হারুন রশিদ, আজহারুল খোকা, ইছহাক , শাহ আলম, মাষ্টার শাহ অলম আবু ইউছুফসহ বিএনপি যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, শ্রমিকদল, কৃষকদল, তাঁতীদলের সকল স্তরের নেতৃবৃন্দ।
অপরদিকে মনোহরগঞ্জ উপজেলা থেকে আগত বিএনপির উল্লেখযোগ্য নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন মনোহরগঞ্জ উপজেলা বিএনপি নেতা প্রফেসর গোলাম মতুর্জা, বাসেত মজুমদার, নুরুল ইসলাম মিন্টু, যুবদল নেতা আহসান হাবিব, ইয়াছিন ফরাজী, আব্দুল মজিদ ভূঁইয়া, রহমত উল্লাহ জিকু, আবুল খায়ের, আমান উল্যাহ, দেলোয়ার হোসেন, মাসুদ, ছাত্রদলের কামাল হোসেন, আবু সুফিয়ান হিরা, ফারুক হোসেন, জুয়েল রানা, কামরুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠান শুরুর আগে নেতাকর্মীরা প্রায় ৩ শতাধিক মোটর সাইকেল শোভাযাত্রার মাধ্যমে মোঃ আবুল কালামকে বরণ করেন।

আর পড়তে পারেন