শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবীদ্বার শিশু পরিবারে কোরবানির জন্য গরু উপহার দিলেন উপজেলা চেয়ারম্যান

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২১, ২০২১
news-image

স্টাফ রিপোর্টার:
কুমিল্লার দেবীদ্বার সরকারি শিশু পরিবারের জন্য ঈদে কোরবানির জন্য গরু উপহার দিয়েছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ।

কোরবানীর আনন্দ শিশুদের মাঝে ছড়িয়ে দিতে মঙ্গলবার বিকেলে কুমিল্লা-৬ (সদর) আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আ.ক.ম বাহাউদ্দিন বাহারেব দিক নির্দেশনায় কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সদস্য ও দেবীদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ ও পরিচালনা কমিটির সদস্য মোঃ সাইফ উদ্দিন রনী শিশু পরিবারের এতিম বাচ্চাদের হাতে গরু তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন, শিশু পরিবরের সহকারি তত্ত¡াবধায়ক শিশু পরিবারের সহকারী তত্বাবধায়ক আব্দুল কাইয়ুম সরকার, উপজেলা আ’লীগের সদস্য মোঃ লুৎফর রহমান ভূইয়া বাবুল, জেলা কৃষকলীগ নেতা সুজীৎ পোদ্দার, দেবীদ্বার পৌর কমিশনার মজিবুর রহমান, গুনাইঘর ইউনিয়ন আ’লীগ সভাপতি জি,এস মুকবল হোসেন মুকুল, গুনাইঘর ইউনিয়ন আ’লীগ’র সভাপতি ও উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ সভাপতি বিকাশ দেব, ছাত্রলীগ উপজেলা সাবেক সভাপতি ইফতেখারুল আলম সরকার (তুষার), সেচ্ছাসেবক লীগ উপজেলা সদস্য সচিব মোঃ মিজানুর রহমানসহ শিশু পরিবারের নিবাসীবৃন্দ।

উপজেলা পরিষদ চেয়ারম্যান ও কুমিল্লা (উঃ) জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ বলেন, আমাদের ছেলে মেয়েরা যার যার বাড়িতে থেকে বাবা মা’সহ সবার সাথে মিলেমিশে আনন্দের সাথে ঈদ উদযাপন করবে কিন্তু এখানে যারা আছেন তারা সেই সুযোগ থেকে বঞ্চিত হচ্ছে। তাই ঈদের দিনটা যেন তাঁদের হেঁসে খেলে আনন্দে কাটে, ঈদের নামাজ পড়ে এসে গরুজবাই করে ঈদ-উল-আজহার আনন্দ উপভোগ করতে পারে তাই ছোট সোনামনিদের জন্য আমার এই ছোট্ট প্রয়াস।

আর পড়তে পারেন