শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বার ও চৌদ্দগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৫, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার চৌদ্দগ্রাম ও দেবিদ্বারে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৪ মার্চ) চৌদ্দগ্রাম ও দেবিদ্বার থানা পুলিশ এ তথ্য নিশ্চিত করেছেন।

চৌদ্দগ্রাম মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আইয়ুব হোসেন জানায়, সড়ক দুর্ঘটনায় চৌদ্দগ্রামে মাছ বোঝাই পিকআপে থাকা দুই ব্যক্তি নিহত হয়েছেন।

জানা গেছে, বুধবার দিবাগত রাত দেড়টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রামের বাতিসা এলাকায় চট্টগ্রামমুখী মাছবোঝাই একটি পিকআপ দাঁড়িয়ে থাকা অপর একটি গাড়িকে ধাক্কা দেয়। এতে পিকআপের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে পিকআপের সামনে থাকা হেলপার ফয়সাল ও পিছনে থাকা মাছ বহন সহযোগী হাবিবুর রহমান নিহত হন। তবে পালিয়ে যায় পিকআপের চালক।
হধমধফ

দিনের অপর ঘটনাটি ঘটে জেলার দেবিদ্বারে। বৃহস্পতিবার সকাল ৮টায় উপজেলার সুবিল ইউনিয়নের রাঘবপুর গ্রামের লোহারপুল এলাকায় খেলাচ্ছলে ইজিবাইক চালাতে গিয়ে সিফাত নামে ৬ বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় নিহত শিশুর নানী পারভীন আক্তার (৪০) তাকে রক্ষা করতে গিয়ে মারাত্মক আহত হন।

স্থানীয়রা জানান, দুর্ঘটনা কবলিত ওই ইজিবাইক চালক চা খেতে পার্শ্ববর্তী চা দোকানে যান। এ সময় গাড়ির চালককের চোখ ফাঁকি দিয়ে শিশুটি গাড়ির চালকের আসনে বসে এস্কেলেটরে মোচর দিলে গাড়িটি দ্রুত গতিতে চলতে শুরু করে। তখন শিশুটি ভয় পেয়ে চিৎকার শুরু করলে তার নানী দৌঁড়ে গাড়িটির সামনে এসে থামানোর চেষ্টা করে। গাড়িটির গতি এতো দ্রুত ছিল যে ইজিবাইকটি শিশু, দুইজন প্রত্যক্ষদর্শী ও তার নানীসহ পার্শ্ববর্তী খালে পড়ে যায়। এই দুর্ঘটনায় শিশুটি ঘটনাস্থলে মারা যায় এবং তার নানী গুরুতর আহত হন। নিহত শিশুটিকে দাফনের জন্য তার গ্রামের বাড়িতে নিয়ে যায়। নানী পারভীন আক্তারকে প্রথমে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

আর পড়তে পারেন