বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে ৮ম শ্রেণির ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে আ’লীগ নেতা গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
জুন ৮, ২০১৮
news-image

সুদীপ রায় :

কুমিল্লার দেবিদ্বারে অষ্টম শ্রেণির এক স্কুল ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে ওই বিদ্যালয় পরিচালনা পর্ষদ সদস্য, দেবিদ্বার মেডিনোভা হাসপাতাল (প্রাঃ লিঃ)’র পরিচালনা পর্ষদ চেয়ারম্যান ও গুনাইঘর (উঃ) ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি মোঃ সিরাজুল ইসলামকে (৫০) গ্রেফতার করেছে দেবিদ্বার থানা পুলিশ।

ঘটনাটি ঘটে গত মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় দেবিদ্বার উপজেলার মরিচাকান্দা আদর্শ উচ্চ বিদ্যালয়ে। ঘটনার সময় ভিক্টিম অষ্টম শ্রেণীর ছাত্রী(১৩) বিদ্যালয়ে কোচিং করছিল। শ্রেণি শিক্ষক বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক নজরুল ইসলাম তখন অষ্টম শ্রেণীর ক্লাশ নিচ্ছিলেন। এসময় ওই ক্লাশ থেকে ভিক্টিম ছাত্রীকে লাইব্রেরীতে ডেকে আনে সিরাজুল ইসলাম। সিরাজুল ইসলাম ওই ছাত্রীকে ওয়াশরুমের পাশে নিয়ে শ্লীলতাহানীর চেষ্টাকালে ছাত্রীটি নিজেকে কোনরকমে রক্ষা করে পালিয়ে যায়।

ঘটনার একদিন পর ছাত্রীটি তার মাকে ঘটনাটি জানালে মা’ বাদী হয়ে বৃহস্পতিবার (৭ জুন) দেবিদ্বার থানায় একটি অভিযোগ দাখিল করেন। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় দেবিদ্বার থানার উপ-পরিদর্শক (এস,আই) মোঃ মোরশেদুল আলম’র নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে সিরাজুল ইসলামকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। আটক সিরাজুল ইসলাম উপজেলার ধলাহাস গ্রামের আলতব আলী ব্যাপারীর ছেলে।

মামলা তদন্তকারী কর্মকর্তা দেবিদ্বার থানার উপ-পরিদর্শক (এস,আই) যুবরাজ চন্দ্র বিশ্বাস বলেন, আসামী সিরাজুল ইসলামকে র্কোট হাজতে প্রেরণ করা হয়েছে এবং ভিক্টিমকে ২২ ধারায় জবানবন্দী রেকর্ড করতে ম্যাজিষ্ট্রেটের নিকট হাজির করা হবে।

আর পড়তে পারেন