শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে স্কুল ছাত্রী গণধর্ষনের আসামী সিলেট থেকে গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১, ২০১৭
news-image

মো. জামাল উদ্দিন দুলাল,দেবিদ্বার ঃ

তিন দিন কুমিল্লার বাইরে একাধিক জায়গায় অভিযান পরিচালনা করে দেবিদ্বার উপজেলার বিহারমন্ডল বালিকা উচ্চ বিদ্যালয়ে মেধাবী ছাত্রী গণধর্ষণের আসামী আনু মিয়াকে (৩৫) সিলেট ক্যান্টনমেন্ট এলাকা থেকে গ্রেফতার করেছে দেবিদ্বার থানা পুলিশের একটি চৌকস টিম ।

মঙ্গলবার (১ আগষ্ট) ভোর রাতে গণ ধর্ষনের আসামী আনু মিয়াকে সিলেট ক্যান্টনমেন্ট এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়া আনু মিয়া দেবিদ্বার উপজেলার বিহারমন্ডল দক্ষিণ পাড়ার বৈদ্যার বাড়ির ওহাব আলীর ছেলে।

গত ১৪ জুলাই বিকেলে জেলার দেবিদ্বার উপজেলার বিহারমন্ডল বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনির ওই স্কুলছাত্রী বাড়ি থেকে পাশ্ববর্তী ছোটনা উত্তর পাড়া গ্রামে প্রেমিকের সাথে বেড়ানোর সময় বিহার মন্ডল গ্রামের সুমন খাঁ (২৫), দুলাল (৪০) ও আনু মিয়াসহ (৩৫) অজ্ঞাতনামা আরও একজন তার গতিরোধ করে। এক পর্যায়ে তাকে অটোরিকশায় করে বিহার মন্ডল দক্ষিনপাড়া ধন গাজীর বাড়ীর দক্ষিণ দিকের জমির মাঝে স্কীমের মেশিন ঘরে নিয়ে ওই স্কুলছাত্রীকে ধর্ষন করে। পর দিন দেবিদ্বার থানায় এ ঘটনায় মামলা করা হয়। এদিকে ওই ঘটনার পর থেকে ভিকটিম ওই স্কুল ছাত্রীর লেখাপড়া বন্ধ রয়েছে। আসামিদের পরিবারের হুমকির মুখে রয়েছেন ভিকটিমের অসহায় পরিবার।
এদিকে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমানের দিক নির্দেশনায় পুলিশ দেবিদ্বারের বাইরে বিভিন্ন এলাকায় একাধিক অভিযান পরিচালনা করে। বার বার মোবাইল সিম পাল্টানো, জায়গা পরিবর্তনের কারণে আসামিদের গ্রেফতারে বিলম্ব হয়। পরে গত তিনদিন ধরে কুমিল্লার বাইরে বিভিন্ন জায়গায় একাধিক অভিযান পরিচালনা করা হয়। অবশেষে ভোররাতে গণধর্ষণ মামলার অন্যতম আসামি আনু গ্রেফতার হয়।
এ ব্যাপারে দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকতা মিজানুর রহমান জানান , স্কুল ছাত্রী গনধর্ষনের ৪ জন আসামীর মধ্যে একজনকে মঙ্গলবার সিলেট থেকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে দেবিদ্বার থানা পুলিশ । অন্য তিন আসামিকে গ্রেফতারের জন্য আমাদের চেষ্টা অব্যাহত আছে। দ্রুত সময়ের মধ্যে অন্য আসামীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় আনা হবে ।

আর পড়তে পারেন