বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে মুক্তিকামী নেতা বিল্লাল হোসেন’র নিজ উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১১, ২০১৮
news-image

 

মো. জামাল উদ্দিন দুলাল, দেবিদ্বারঃ

বাংলাদেশ মুক্তিকামী গণ সংগঠনের নেতা মো. বিল্লাল হোসেন’র নিজ উদ্যোগে সোমবার সকাল ১০টায় কুমিল্লা জেলার দেবিদ্বার পৌর এলাকার বারেরা নিজাম উদ্দিন ফকির বাড়ী আলহাজ্ব আ: জব্বার আলী সরকার ইবতেদায়ী মাদরাসা প্রাঙ্গনে প্রায় সাড়ে ৩শতাধিক হতদ্ররিদ ও শিক্ষার্থীদের মাঝে ঈদ সামগ্রী (সেমাইও চিনি) বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ মুক্তিকামী গণসংগঠনের নেতা মো. বিল্লাল হোসেন’র সভাপতিত্বে আয়োজিত বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দেবিদ্বার উপজেলা প্রেসক্লাব উপদেষ্টা এ বি এম আতিকুর রহমান বাশার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ যুবইউনিয়ন কুমিল্লা জেলা শাখার সভাপতি এ কে এম মিজানুর রহমান কাউছার, দি ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজ’র পরীক্ষা নিয়ন্ত্রক সাংবাদিক মো. জামাল উদ্দিন দুলাল।

এসময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন দৈনিক সংবাদ পত্রিকার দেবিদ্বার প্রতিনিধি আবদুল্লাহ আল মামুন, মোহাম্মদপুর সেরাজুল হক কলেজ’র কৃষি বিষয়ের প্রভাষক মো. আবু হানিফ সহ আরো অনেকে। এদিকে ওই ঈদ সামগ্রী বিতরণ কালে মুিক্ত নেতা মো. বিল্লাল হোসেন তার বক্তব্য বলেন, স্বাধীনতার পর থেকে যত দল ক্ষমতায় আসছে, সাধারন মানুষের কল্যাণে কাজ করে নাই। নিজেদের পকেট ভারী দেশ-বিদেশে অর্থ পাচার, একেকজন আঙ্গুল ফুলে কলা গাছে পরিণত হয়েছে।

দেশের বেকারত্ব , মাদকাসক্ত চাঁদাবাজি , সন্ত্রাস, খুন, ধর্ষণ বুর্জোয়াদের লাঠিয়াল বানানো দলবাজী ছাড়া আর কিছুই করে নাই। যে দলই ক্ষমতায় আসুক না কেন ক্ষমতা ধরে রাখতে ও অন্যদল ক্ষমতায় যাওয়ার জন্য সন্ত্রাস, জ্বালাও-পোড়াও, মানুষ হত্যাসহ বিদেশী কর্তাদেরকে খুশি করা, দেশের নিরীহ, নিপীড়িত, নির্যাতিত মানুষদের মুক্ত করতে মুক্ত পতাকার তলে নামিল হওয়া বাঞ্চনীয়। তিনি আরো বলেন, সারা দেশের মানুষের মৌলিক চাহিদা অন্ন, বস্ত্র, শিক্ষা, চিকিৎসা, বাসস্থান দিতে হবে, তাছাড়া তাদের জান-মালের নিরাপত্তা রাস্তা-ঘাট, ব্রীজ,গ্যাসও বিদ্যুৎ সহ প্রয়োজনী সকল ব্যবস্থা করার আহবান করেন।

আর পড়তে পারেন