বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে টিভি কাপ টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১৪, ২০১৮
news-image

মো. জামাল উদ্দিন দুলাল ঃ
কুমিল্লা দেবিদ্বার উপজেলার ভানী আদর্শ উচ্চ বিদ্যালয় এবং খিরাইকান্দি দক্ষিন পাড়া টাইগার একাদশের মাঝে টিভিকাপ টুনামেন্টের ফাইনাল খেলা রবিবার (১৪জানুয়ারী) বিকালে অনুষ্ঠিত হয়।

ভানী আদর্শ উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো. আব্দুল হালিম মেম্বারের সভাপতিত্তে অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তৃতা করেন, বিশিষ্ঠ ব্যাবসায়ী সমাজ সেবক মো. হানিফ খান। এসময় তিনি বলেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনা’র হাতকে আরো শক্তিশালী করতে হবে।

তিনি আরো বলেন , রাজী মোহাম্মদ ফকরুল এমপি দেবিদ্বারে স্কুল কলেজ এবং মাদ্রাসার ছাত্র ছাত্রীদেরকে শিক্ষা এবং খেলাধুলার জন্য বিভিন্ন ভাবে উৎসাহিত করেন এবং দক্ষিন দেবিদ্বারের উদীয়মান নেতা আবুল কলাম আজাদ তিনিও স্কুল কলেজ এবং মাদ্রাসার ছাত্র ছাত্রীদেরকে শিক্ষা এবং খেলাধুলার জন্য বিভিন্ন ভাবে উৎসাহিত করেন।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভানী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জুয়েল আহম্মদ, হাজী দেলোয়ার হোসেন, মহিলা মেম্বার মনোয়ারা বেগম, হাজী মমতাজ উদ্দিন সরকার, ডা. আব্দুর রহমান খান, আব্দুল্লাহ মজুমদার,নেছার আহম্মদ ভূইয়া প্রমুখ।

আর পড়তে পারেন