শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে চিকিৎসক ও সাংবাদিকদের মাঝে পিপিই বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২০, ২০২০
news-image

মোঃ জামাল উদিন দুলাল ,দেবিদ্বার ঃ
কুমিল্লার দেবিদ্বার উপজেলায় কর্মরত সাংবাদিক ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের মাঝে পার্সোনাল প্রোটেকটিভ ইকুপমেন্ট (পিপিই) বিতরণ করেছে কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক মোঃ আব্দুল আউয়াল খাঁন।

সোমবার সকালে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আহম্মেদ কবির এর হাতে চিকিৎসকদের জন্য ২০ পিচ ও দেবিদ্বার উপজেলা প্রেসক্লাবে সাংবাদিকদের হাতে ১০ পিচসহ মোট ৩০ পিচ পিপিই বিতরণ করেন মোঃ আব্দুল আউয়াল খাঁনের পক্ষে তার ভাগিনা দৈনিক যুগান্তরের প্রতিনিধি মোঃ আক্তার হোসেন।

এ সময় আব্দুল আউয়াল খাঁন ঢাকা থেকে মোবাইল ফোনে জানান, করোনা পরিস্থিতিতে সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাদের নিরলস চেষ্টার কারণে মানুষ ঘরে বসে সঠিক খবরগুলো পাচ্ছে। অথচ তাদের সুরক্ষার জন্য কেউ এগিয়ে আসছে না। এটি পরিলক্ষিত হওয়ায় যারা মাঠে কাজ করছে, তাদের জন্য পিপিই বিতরণের উদ্যোগ নেন। এছাড়াও বর্তমান পরিস্থিতিতে প্রথম সারির যোদ্ধা চিকিৎসকদের জন্য পিপিই বিতরণ করা হয়।

পিপিই বিতরণের সময় উপস্থিত ছিলেন দৈনিক কালের কন্ঠের প্রতিনিধি এবিএম আতিকুর রহমান বাশার, মাই টিভির কুমিল্লা জেলা প্রতিনিধি সাইফ উদ্দিন রনী, আমাদের দেবিদ্বারের ভারপ্রাপ্ত সম্পাদক এটিএম সাইফুল ইসলাম মাসুম, দৈনিক যায়যায়দিন ও আজকের কুমিললা মোঃ জামাল উদিন দুলাল, নয়া দিগন্তের প্রতিনিধি ফখরুল ইসলাম সাগর ও দৈনিক সংবাদের প্রতিনিধি আবদুল্লা আল মামুন প্রমুখ।

আর পড়তে পারেন