শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে গ্রীণলাইফ মেডিকেল সার্ভিসের ভূল চিকিৎসায় শিক্ষার্থীর মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
জুন ৫, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার দেবিদ্বার উপজেলার গ্রীণলাইফ মেডিকেল সার্ভিসেস গত ২৫ তারিখ বিদ্যালয়ের ইউনিক কোডনিবন্ধন রক্তের গ্রুপ নির্ণয় করতে দেবিদ্বার নিউমার্কেট এলাকায় অবস্থিত গ্রীনলাইফ মেডিকেল সার্ভিসে যান তানজিনা আক্তার (১৫) নামের নবম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রী । পরিবারের দাবী ইনজেকশনের সুচেঁর খোচার জায়গা থেকে ইনফেকশন হয়ে তার মৃত্যু হয়েছে ।

মৃত তানজিনার মা জানান,রক্তের গ্রুপ নির্ণয় করতে গত ২৫ মে গ্রীণ লাইফ হাসপাতালে রক্ত দেওয়ার পর থেকে অস্বাভাবিকভাবে নীল হতে থাকে তানজিনার ইনজেকশন সুইচ ঢুকানোর স্থানে ,এরপর থেকে ধীরে ধীরে অসুস্থ হতে থাকে তানজিনা । তাকে গ্রীনলাইফে নিয়ে আসলে হাসপাতালের মালিকপক্ষের লোকজন আমার মেয়েকে চিকিৎসা দেয় । ধীরে ধীরে আমার মেয়ের অবস্থা আরো খারাপ হলে আজকে(শনিবার)চিকিৎসার জন্য হাসপাতালে আনার পর ডাক্তার ইসিজি করতে বলে । ইসিজি করার জন্য দেবিদ্বার সেবা হাসপাতালে নিয়ে আসার পর তার মৃত্যু হয় ।

পরিবারের দাবী ভূল চিকিৎসার জন্যই অকাল মৃত্যু হয়েছে তার । মৃত তানজিনা আক্তার ব্রাক্ষণপাড়া উপজেলার নাল্লা গ্রামের লতিফ মিয়ার ২য় মেয়ে । তিনি দেবিদ্বার মফিজ উদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণির ছাত্রী।

আর পড়তে পারেন