মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে একতা হ্যাচারীর পুকুর থেকে মৎস্য শ্রমিকের মরদেহ উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১১, ২০১৯
news-image

 

জামাল উদ্দিন দুলালঃ
কুমিল্লার দেবিদ্বার উপজেলায় “একতা হ্যাচারী”র পুকুর থেকে মৎস্য শ্রমিক আল আমিনের (২৫) মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

সোমবার (১১ ফেব্রুয়ারি) বিকেল ৫ টায় উপজেলার ভানী ইউনিয়নের সূর্য্যপুর গ্রামের সূর্য্যপুর উচ্চ বিদ্যালয়ের পেছনের একতা হ্যাচারী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আল আমিন কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার গতি আসাম গ্রামের মোঃ রফিকুল ইসলামের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, একতা হ্যাচারীর কর্মচারী মোঃ আল আমিনকে রোববার রাত ৮টা থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে সোমবার দুপুরে ওই হ্যাচারীর মালিক বেলাল হোসেন ‘একতা মৎস খামারে জাল ফেললে আল আমিনকে মৃত অবস্থায় জালে আটকা অবস্থায় পাওয়া যায়।

এদিকে ওই ঘটনার খবর পেয়ে দেবিদ্বার থানা পুলিশ ঘটনাস্থল থেকে বিকেল সাড়ে ৫ টায় মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। ওই হ্যাচারীতে আল আমিন ছাড়াও আরো ৬/৭ জন শ্রমিক কাজ করে।

হ্যাচারীর মালিক বেলাল উদ্দিন জানান, আল আমিন অসুস্থ্য ছিল। তার পেটের অসুখ ও পেট ব্যাথা ছিল। রোববার রাত ৮টা থেকে সে নিখোঁজ হয়। সোমবার খামারে জাল ফেলে তাকে মৃত. অবস্থায় উদ্ধার করা হয়।

দেবিদ্বার থানার উপ-পরিদর্শক (এস.আই) মিঠুন সিংহ জানান, প্রাথমিক রিপোর্ট করার সময় তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে ময়নাতদন্তের পরই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

এ ব্যাপারে দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জহিরুল আনোয়ার জানান, আল আমিনের মরদেহের ময়নাতদন্তের জন্য মঙ্গলবার সকালে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।

আর পড়তে পারেন