শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে ইউনিয়ন বহুমূখী সমবায় সমিতির নির্বাচন কার্যক্রম স্থগিত

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ১২, ২০১৭
news-image

মোঃ জামাল উদ্দিন দুলাল, দেবিদ্বারঃ
কুমিল্লার দেবিদ্বার উপজেলার “দেবিদ্বার ইউনিয়ন বহুমুখী সমবায় সমিতি লিঃ” নির্বাচনী কার্যক্রম স্থগিত হয়েছে বলে উপজেলা সমবায় অফিস সূত্রে জানা গেছে।
সংশ্লিষ্ঠ সূত্রে জানা যায়, দেবিদ্বার ইউনিয়ন বহুমুখী সমবায় সমিতি লিঃ এর চলতি মাসের ১৮ সেপ্টেম্বর সমিতির ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে উক্ত সমিতির ক্রটিপূর্ন ভোটার তালিকা প্রণয়ন, এক সদস্য’র পদত্যাগ এবং বিজ্ঞ আদালতে এ নিয়ে দায়ের কৃত মামলা মোকদ্দমা থাকায় নির্বাচন কমিটির সভাপতি ও দেবিদ্বার উপজেলা সমবায় অফিসার মুহাম্মদ ওমর ফারুক কর্তৃক জেলা সমবায় অফিসারের ১৯৯৩নং আদেশের প্রেক্ষিতে দেবিদ্বার ইউনিয়ন বহুমুখী সমবায় সমিতি লিমিটেড এর আগামী ১৮/০৯/১৭ তারিখে অনুষ্ঠিতব্য ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠানের লক্ষে গঠিত নির্বাচন কমিটির পরবর্তী সকল কার্যক্রম পুনরাদেশ না দেওয়া পর্যন্ত স্থগিত থাকবে মর্মে তার স্বাক্ষরীত ৭/০৯/২০১৭ ইং তারিখে এক পত্রের মাধ্যমে দেবিদ্বার ইউ সি এস পি লিঃ এর সভাপতি / সাধারন সম্পাদকের নিকট প্রেরন করা হয়।
দেবিদ্বার ইউনিয়ন বহুমুখী সমবায় সমিতি লিঃ এর সভাপতি মোঃ হিরন মোল্লা ও সাধারন সম্পাদক বাবুল হোসেন রাজু জানান জেলা সমবায় অফিসার ও দেবিদ্বার উপজেলা সমবায় অফিসার ও সমিতির নির্বাচন কমিটির সভাপতি কর্তৃক একটি চিঠির মাধ্যমে জানতে পারি আগামী ১৮/০৯/১৭ তারিখে অনুষ্ঠিতব্য ব্যবস্থাপনা কমিটির সভা স্থগিত করা হয়েছে।
এ ব্যাপারে দেবিদ্বার উপজেলা সমবায় অফিসার ও সমিতির নির্বাচন কমিটির সভাপতি মুহাম্মদ ওমর ফারুক উক্ত সমিতির নির্বাচন কার্যক্রম স্থগিতের বিষয়টি মুঠোফোনে নিশ্চিত করেন।

আর পড়তে পারেন