শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে আ’লীগ নেতা হুমায়ুন মাহমুদের দিনব্যাপী মতবিনিময়

আজকের কুমিল্লা ডট কম :
মে ২১, ২০১৭
news-image

মোঃ সাইফুল ইসলাম।।

২০১৯ সালের জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ এম. হুমায়ুন মাহমুদ দেবিদ্বার উপজেলার প্রতিটি ইউনিয়নের ন্যায় তৃণমূল নেতাকর্মী ও ভোটারের সাথে শুক্রবার ৭নং এলাহাবাদ ইউপি’র বিভিন্ন এলাকায় ও প্রতিষ্ঠানে মতবিনিময়, পথ সভা করেন।

সকাল ৯টা থেকে রাত পর্যন্ত দিনব্যাপী এই সকল মতবিনিময় ও আলোচনা সভায় তিনি ৭১’র চেতনা বাস্তবায়ন ও বঙ্গবন্ধু’র আদর্শ প্রতিষ্ঠার মাধ্যমে জঙ্গিবাদকে মোকাবেলা করে সমৃদ্ধ বাংলাদেশ গড়তে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সকলের প্রতি আহবান জানান। তিনি আরো বলেন, দেবিদ্বারের আ’লীগকে ঐক্যবদ্ধ ও সংগঠিত করতে জননেত্রীর নির্দেশে বিগত কয়েক মাস যাবৎ উপজেলার রাজামেহার, ধামতী, ভানী, গুনাইঘর(দঃ), ইউসুফপুর, রসুলপুর, জাফরগঞ্জ, ফতেহাবাদ, মোহনপুর সহ বিভিন্ন এলাকায় তৃণমূল নেতাকর্মী ও জনতার সাথে মতবিনিময় এবং গণসংযোগ করে আসছি। আগামী দিনেও এধারা অব্যাহত থাকবে। এসময় তিনি উপজেলার এলাহাবাদ ইউপি’র বিভিন্ন স্থানে, বাজারে, রাস্তায়, গাড়ীতে, মসজিদে ও কৃষি জমিতে নেমে লোকজনের সাথে মতবিনিময় ও পথসভা করেন। এছাড়া তিনি নেতাকর্মী নিয়ে সিলেটস্থ হযরত শাহজালাল ও শাহপরাণ এর সফরসঙ্গীর উটখাড়া মাজারে কবর জিয়ারত করেন।

উপজেলার ৭নং এলাহাবাদ ইউপি’তে মতবিনিময় ও পথসভাকালে কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি, ঢাকসুর সাবেক নির্বাচিত সিনেট সদস্য অধ্যক্ষ এম. হুমায়ুন মাহমুদ সাথে মোটরসাইকেল বহর সহ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এলাহাবাদ ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি সহযোগী অধ্যাপক আমিরুল ইসলাম, সাধারন সম্পাদক মোঃ আঃ হান্নান ভূইয়া, যুগ্ন-সাধারন সম্পাদক খোরশেদ আলম, আ’লীগ নেতা মোঃ মোয়াজ্জেম হোসেন ভূইয়া, উপজেলা কৃষকলীগের সদস্য সচিব মোঃ সেলিম ভূইয়া, এলাহাবাদ ইউপি’র আ’লীগের ১নং ওয়ার্ডের সভাপতি জাহাঙ্গীর আলম ও সাধারন সম্পাদক সুলতান আহম্মেদ, ২নং ওয়ার্ডের সভাপতি আবুল হোসেন ও সাধারন সম্পাদক আক্তার হোসেন, ৬নং ওয়ার্ডের সভাপতি শরীফুল ইসলাম, ৭নং ওয়ার্ডের সভাপতি রামপ্রসাদ ও সাধারন সম্পাদক দুলাল হোসেন, ৮নং ওয়ার্ডের সভাপতি সামাদ পুলিশ ও সাধারন সম্পাদক বাদল, আ’লীগ নেতা আঃ করিম, ঢাকা মহানগর (উত্তর) তাঁতীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন সুমন, যুবলীগ নেতা আল আমিন, ৭নং ইউপি কৃষকলীগের সভাপতি মোতাহের হোসেন ভূইয়া, বঙ্গবন্ধু প্রজন্মলীগ কুমিল্লা উত্তর জেলা শাখার সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সিকদার প্রমূখ।

আর পড়তে পারেন