শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে অসুস্থ্য দুই শিক্ষার্থীকে আর্থিক সহায়তা দিলেন এমপি বাহার

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৬, ২০২০
news-image

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার দেবিদ্বারে ক্যান্সার আক্রান্ত চাদনী (০৯) ও থ্যালেসামিয়ায় আক্রান্ত মারিয়া আক্তার (১৪) এর চিকিৎসার জন্য কুমিল্লা- ৬ (সদর) আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহারের পক্ষে চাঁদনী ও মারিয়ার পিতা জামসেদ আলম এর নিকট ২০ হাজার টাকা প্রদান করেন টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন, কুমিল্লার সাধারণ সম্পাদক ও মাই টিভির কুমিল্লা জেলা প্রতিনিধি মোঃ সাইফ উদ্দিন রনী। এ সময় গোমতী টিভির সম্পাদক ও দৈনিক রূপসী বাংলার বিশেষ প্রতিনিধি এস এম মাসুদ রানা এবং শিল্পি টেলিকমের স্বত্বাধীকারী জাহাঙ্গীর আলম।

উল্লেখ্য কুমিল্লার দেবিদ্বার মৈত্রী ইন্টারন্যাশনাল স্কুলের পঞ্চম শ্রেণির মেধাবী ছাত্রী চাঁদনী ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল (পিজি) বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন রয়েছেন। তার বড় বোন জোনাকী আক্তার মারিয়া (১৬) ও দেড় বছর বয়স থেকেই থেলাসিমিয়া রোগে আক্রান্ত।

মারিয়া দেবিদ্বার মফিজ উদ্দিন আহমেদ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণিতে লেখাপড়া করছে। তাদের দরিদ্র পিতা কাগজের প্যাকেট বিক্রেতা মোঃ জামসেদ আলম সামান্য আয়ে পরিবারের ভরন-পোষণ চালিয়ে দু’মেয়ের দুরারোগ্যে ব্যাধীর চিকিৎসার ব্যয়ভার বহনে দিশে হারা।

তাই তিনি ব্লাড ক্যান্সারে আক্রান্ত আদরের কণ্যাকে বাঁচাতে মাননীয় প্রধানমন্ত্রী সহ দেশে ও বিদেশে অবস্থানরত সুহৃদ বিত্তবানদের সহযোগীতা কামনা করেছেন।

জোয়ানা ইসলাম চাঁদনী (৯) বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল (পিজি) বিশ্ববিদ্যালয়ের ডি-ব্লক, তৃতীয় তলার ৩১৪ নং কক্ষের ১৭নং বেডে, শিশু ও হেমাটোলজী বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ডাঃ ইয়াকুব জামাল বাকীর অধিনে চিকিৎসাধীন রয়েছেন।

আর পড়তে পারেন