শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে অপহৃত মাদ্রাসা ছাত্রের লাশ বান্দরবানের লামা থেকে উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২১, ২০২১
news-image

মো. জামাল উদ্দিন দুলাল , দেবিদ্বারঃ
কুমিল্লার দেবিদ্বার থেকে অপহৃত এক মাদ্রাসা ছাত্রের লাশ বান্দরবানের লামা থেকে মাটি চাপা অবস্থায় উদ্ধার করা হয়েছে।

বুধবার রাত ২টার দিকে লামা উপজেলার রুপসী পাড়া ইউনিয়নের শিং ঝিড়ি এলাকায় পুলিশ অভিযান চালিয়ে লাশ উদ্ধার করে।

ওই মাদ্রাসা ছাত্রের নাম মোহাম্মদ অলিউল্লাহ স্বাধীন (১৭)। সে কুমিল্লার দেবিদ্বার উপজেলার বিষুপুর গ্রামের মোবারক হোসেনের ছেলে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ লামা উপজেলার বেতঝিড়ি এলাকা থেকে ফয়েজ আহমেদ ও আরিফুল ইসলাম নামের দুজনকে আটক করেছে। এদের মধ্যে আরিফুল ইসলাম অপহৃত মাদ্রাসা ছাত্রের আপন ফুফাতো ভাই।

লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানিয়েছেন, গত ২২ শে মার্চ মাদ্রাসা ছাত্র মোহাম্মদ অলিউল্লাহ বেড়ানোর কথা বলে তার ফুফাতো ভাই আরিফুল ইসলাম এর সাথে বের হয়। পরে তাদের আর কোনো খোঁজ না পাওয়ায় দুদিন পর বুড়িচং থানায় সাধারণ ডায়েরি করা হয়। পরে পুলিশ ঐ সূত্র ধরে বান্দরবানের লামা উপজেলার রুপসী পাড়া ইউনিয়নের বেত ঝিড়ি এলাকা থেকে আরিফুল ইসলাম ও ফয়েজ আহমদ নামের দু’জনকে আটক করে। পরে জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে রাতে পুলিশ শিংঝিড়ি এলাকায় মাটি চাপা দেয়া অবস্থায় অপহৃত মাদ্রাসা ছাত্র অলিউল্লাহর লাশ উদ্ধার করে। অপহরণের পর এক লাখ টাকা মুক্তিপণ না পেয়ে তারা অলিউল্লাহ কে হত্যা করে মাটি চাপা দিয়েছে বলে জানায়। এ ঘটনায় লামা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

এ রিপোর্ট লিখা পর্যন্ত লাশ কুমিল্লায় আসার পথে বলে জানা গেছে, তবে মরদেহ তাহার গ্রামের বাড়ীতে এসে পৌছে রাত প্রায় ১০টা বেজে যাবে বলে স্থানীয়রা জানায়।

আর পড়তে পারেন