শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বারের খলিলপুর ‘গঙ্গামন্ডল বিজ্ঞান ও প্রযুক্তি কলেজর ‘নবীণ বরণ’ অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১, ২০১৯
news-image

ষ্টাফ রিপোর্টারঃ
দেশপ্রেম আর মানবিক মূল্যবোধ অর্জন ছাড়া যতবড় সার্টিফিকেট অর্জন করোনা কেন, মানুষ হতে পারবেনা। প্রকৃত মানুষ হতে হলে অবশ্যই গুণগত ও আদর্শ মানবিক শিক্ষা অর্জন করতে হবে।

সোমবার সকাল ১০টায় দেবিদ্বার উপজেলার খলিলপুর ‘গঙ্গামন্ডল বিজ্ঞান ও প্রযুক্তি কলেজ’র ‘নবীণ বরণ’ এবং প্রথম বর্ষের শিক্ষার্থীদের প্রথম ক্লাশের উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি সাংবাদিক আবুল বাশার ওই বক্তব্য তুলে ধরেন।

‘গঙ্গামন্ডল বিজ্ঞান ও প্রযুক্তি কলেজ’ পরিচালনা পর্ষদ’র সভাপতি মোঃ মফিজুল ইসলাম’র সভাপতিত্বে এবং প্রভাষক আলী আক্কাস’র সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ জাহাঙ্গীর আলম ভূঁইয়া, কলেজ’র প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মোঃ দৌলত খান, দেবিদ্বার উপজেলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ খলিলুর রহমান বাবুল, উপ-সহকারী ভূমি কর্মকর্তা আবু তাহের বিএসসি, রোছমত আলী মেম্বার, মোঃ মোশাররফ হোসেন, সৈয়দ আপেল মাহমুদ, সমসের আলী মূন্সী।

অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন, জান্নাতুল ফেরদৌসী, রায়হান উদ্দিন ফাহাদ, মোঃ আরিফুল ইসলাম প্রমূখ এবং স্বাগতিক বক্তব্য রাখেন, খলিলপুর ‘গঙ্গামন্ডল বিজ্ঞান ও প্রযুক্তি কলেজ’র ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ বশির আহমেদ। চলতি বছরে উক্ত বিদ্যালয়ে নতুন ছাত্র ভর্তি হয়েছেন ১৭০জন। বিদ্যালয়ের শিক্ষক- শিক্ষার্থী, ছাত্র- অভিভাবক ও অথিথিগন এক সাথে জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে প্রথম বর্ষের প্রথম ক্লাশ শুরু করেন।

আর পড়তে পারেন