বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

দুধ চুরির ঘটনায় ‘স্বপ্ন’তেই চাকরি পাচ্ছেন বাবা

আজকের কুমিল্লা ডট কম :
মে ১১, ২০১৯
news-image

 

নিউজ ডেস্ক .
আজ আমাদের দেশের এক অসহায় বাবা তার বাচ্চার জন্য দুধ চুরি করে…। কত মানুষ বেকারত্বের অভিশাপ ঘোচাতে অপরাধে জড়িয়ে পড়ছে। হয়ত আমি ভালো চাকরি করে আজ ভালো আছি। কিন্তু সমাজের কত মানুষ আজ এই বাবার মত নিরুপায়। এর দায়ভার কার?

বেকার এক বাবা তার বাচ্চার জন্য দুধ চরির ঘটনা নিয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সহকারী কমিশনার জাহিদুল ইসলামেরে এক স্ট্যাটাসের পর সব জায়গাতে ছড়িয়ে পরে খবরটি। আর যে প্রতিষ্ঠান থেকে দুধ চুরি করেছিলেন বেকার এই বাবা সেই প্রতিষ্ঠান (স্বপ্ন সুপার সপ) তাকে চাকরি দেবার ঘোষনা দিয়েছেন।

দুধ চুরর এই ঘটনার সত্যতা নিশ্চিত করে স্বপ্নের হেড অব মার্কেটিং তানিম করিম জানান, এমন হৃদয়বিদারক একটি ঘটনার কথা জানতে পেরে আমাদের কোম্পানি সেই বাবাকে চাকরি দেয়ার নীতিগত সিদ্ধান্তের কথা জানিয়েছে। তবে এমন ঘটনা আমরা প্রায়ই মুখোমুখি হই, তাই ঘটনার সত্যতা না যাচাই করে আমরা এখনি নিশ্চয়তা দিচ্ছি না।

তবে এই মাস চলার জন্য যা যা বাজার প্রয়োজন তা আমরা এখনি তুলে দিবো। এটা ঠিক আমরা একটি কোম্পানি আমাদের নিয়োগের কিছু প্রক্রিয়া আছে তাই যদি ঘটনা সত্যি হয়ে থাকে তাহলে আমাদের প্রশাসন যাবতীয় নিয়ম মেনে তাকে চাকরি দেয়ার জন্য সব পদক্ষেপ গ্রহণ করবে এবং তার উপযোগী যে চাকরি আমাদের কোম্পানিতে রয়েছে সেখানেই আমরা তাকে পদায়ন করবো।

তিনি আরও জানান, যে পুলিশ কর্মকর্তা এই ঘটনার সাক্ষী ছিলেন, আমরা তার কাছ থেকে নাম্বার নিয়ে তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছি। তা পেলেই আমরা জানিয়ে দিবো।

আর পড়তে পারেন