মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দুই পয়সার দাম নেই ওই মেয়ের, দীঘিকে ‌বললেন পরিচালক

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১২, ২০২১
news-image

 

বিনোদন ডেস্কঃ

‘তুমি আছো তুমি নেই’ ছবি নিয়ে ফের দীঘিকে নিয়ে তীর্যক মন্তব্য ছুঁড়ে দিলেন পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। তিনি বলেছেন, দুই পয়সার দাম নেই ওই মেয়ের। দুই পয়সার না হলে নিজের সিনেমা নিয়ে এমন মন্তব্য করত না।

গতকাল বৃহস্পতিবার এক সাক্ষাৎকারে এই মন্তব্য করেন ঝন্টু। একজন শিল্পীকে ‘দুই পয়সার মেয়ে’ বলা কি শোভনীয়? তাকে এমন প্রশ্ন করা হলে, তিনি বলেন, অবশ্যই শোভনীয়। যে নায়িকা সিনেমা মুক্তির আগেই এর ট্রেলার তার ভালো লাগে নাই, ছবি মানহীন, কেউ দেখবে না এসব মন্তব্য করে তার দাম দুই পয়সাও নয়। দীঘিই পৃথিবীর একমাত্র অভিনেত্রী যে নিজের ছবি মুক্তির আগে এমন বাজে মন্তব্য করেছে।

এর আগে, নায়িকা দীঘি, তার বাবা সুব্রত চক্রবর্তী ও মামার বিরুদ্ধে এক কোটি টাকার মানহানির মামলা করেছেন বলে দাবি করেন নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু।

উল্লেখ্য, নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টুর সর্বশেষ ছবি ‘তুমি আছো তুমি নেই’-এর ট্রেলার প্রকাশ্যে আসতেই সমালোচনা শুরু হয়। দর্শকরা মানহীন গল্প ও নির্মাণের অদক্ষতার অভিযোগ তুলেছেন ট্রেলারটি নিয়ে। দুই মিনিট ৩২ সেকেন্ডের এই ঝলক জনপ্রিয় শিশুশিল্পী থেকে নায়িকা হওয়া দীঘিও হয়েছেন সমালোচিত।

এতে বিব্রত হয়ে দীঘি এক সাক্ষাৎকারে গণমাধ্যমে দাবি করেন, ‘ছবিটি বেশ মানহীন। সিনেমাটি চলবে না।’ তার এমন মন্তব্যের জেরে বেজায় চটে যান ছবির নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু।

আর পড়তে পারেন