বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দির মেধার বিকাশ সংগঠনে সভাপতি আনিসুর রহমান, সাধারণ সম্পাদক আবুল বাশার

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২৪, ২০২০
news-image

 

 

স্টাফ রিপোর্টার:

বৃহত্তর দাউদকান্দির স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ” মেধার বিকাশ সমাজ কল্যান- সাহিত্য-সাংস্কৃতিক সংগঠন এর কার্যকরী পরিষদের নির্বাচন অনুষ্টিত। ২৪ জানুয়ারী শুক্রবার বিকেলে গোপন ব্যালটে অনুষ্টিত নির্বাচনে আনিছুর রহমান সভাপতি এবং আবুল বাষার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

 

উপজেলার গৌরীপুর বাজারের ডঃ আরজু ইন্টারন্যাশনাল স্কুলের নিচতলায় সংগঠনের সকল সদস্য স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচন পরিচালনা পর্ষদের প্রধান গাজী মাজারুল ইসলাম, সহকারী বাষার মাষ্টার, জিন্নত আলী ও মাসুম রেজা মিন্ট এবং নির্বাচনী পর্যবেক্ষক গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্য আসম আব্দুন নুর, বাজার কমিটির সাধারণ সম্পাদক নোমান সরকার, জনতা ব্যাংকের ম্যানেজার (গৌরীপুর ব্রাঞ্চ) আবু তাহের সরকার, দাউদকান্দি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাকির হোসেন হাজারী, জিংলাতুলি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জামাল উদ্দিন খানএর সার্বিক তত্ত্বাবধানে নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়।

নির্বাচনে সাংগঠনিক পদে মোহাম্মদ আক্তার হোসন, শিক্ষা ও বৃত্তি সম্পাদক রুহুল আমিন, সমাজ কল্যান সম্পাদক আলম চৌধুরী, প্রচার ও প্রকাশণা সম্পাদক হাবিবুর রহমান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আব্দুল বাসেত, আপ্যায়ন সম্পাদক সুভাষ চন্দ্র রায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করেন।

সকল বিজয়ী প্রার্থীরা সুন্দর সমাজ গঠনে ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

উল্লেখ্য যে, ২০০৩ সালে আত্মপ্রাকাশ করে সংগঠনটি। এর পর থেকে প্রতিবছরই দাউদকান্দি, মেঘনা ও তিতাস উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদানের পাশাপাশি গরীব অসহায় দুস্থ্যদের মাঝে ধারাবাহিকভাবে শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন।

 

 

আর পড়তে পারেন