বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দির দেড় হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলো উপজেলা আ’লীগ

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টার:
করোনার প্রভাবে কর্মহীন দেড় হাজার হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেছে কুমিল্লার দাউকান্দি উপজেলা আওয়ামীলীগ। জেলা আওয়ামীলীগ নেতা ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী বশিরুল আলম মিয়াজীর অর্থায়নে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাউল, আটা, পেঁয়াজ, তৈল, সাবান ও মাক্স।

বৃহস্পতিবার দুপুরে দাউদকান্দি উপজেলা আ’লীগের আয়োজনে পৌরসদরে প্রধান অথিতি কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাষ্টার ভাসমান হতদরিদ্রদের হাতে খাদ্য সামগ্রী তুলে দিয়ে এ কর্মসূচির উদ্বোধন করেন।

উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিঃ মহিউদ্দিন শিকদারের সঞ্চালনায়¡ ছোট পরিসরে আয়োজিত বিতরণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্টানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম খান, সহকারী কমিশনার(ভূমি) সেলিম শেখ, উপজেলা আ’লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মো. শাহজালাল, ভিপি সালাউদ্দিন রিপন, সাংগঠনিক সম্পাদক জাকির নেওয়াজ সোহেল, সাত্তার তালুকদার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শাজাহান খন্দকার প্রমূখ।

জেলা আওয়ামীলীগের সাবেক শিল্প বিষয়ক সম্পাদক বশিরুল আলম মিয়াজী বলেন, দেশের ক্রান্তিলগ্নে অসহায় জনগনের পাশে থাকতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আমি আমার ব্যাক্তিগত তহবিল এবং উপজেলা আওয়ামীগের পক্ষ থেকে উপজেলার ১৫টি ইউনিয়নে ঘুরে কর্মহীন দরিদ্রদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। করোনার প্রভাব যতদিন থাকবে প্রতিটি পরিবারকে সপ্তাহে চাউল, আটা, ১ কেজি ডাল, পেঁয়াজ, তৈল, লবন, হাত ধোয়ার সাবান ও মাক্সসহ একসাথে প্যাকেট করে বিতরণ অব্যাহত রাখবো ইনশাল্লাহ।

আর পড়তে পারেন