শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দিতে সড়ক দূর্ঘটনায় বাসের হেলপার নিহত, আহত ৭

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৪, ২০১৭
news-image

জাকির হোসেন হাজারী,দাউদকান্দিঃ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি উপজেলায় সড়ক দূর্ঘটনায় শাহ পরান (২৭) নামের এক বাস হেলপার নিহত হয়েছে। এ সময় আরো ৭ জন আহত হয়েছেন।

শুক্রবার (১৪ জুলাই) বিকালে ঢাকাগামী তিশা পরিবহনের একটি যাত্রীবাহী বাস এর সাথে রড বোঝাই লং ভেহিকেলের সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহত শাহ পরান দেবিদ্বার উপজেলার সৈয়দপুর গ্রামের আঃ রশিদের পুত্র ।

আহতরা হলেন, মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলার ভাটেরচর আঃ হামিদের স্ত্রী শাহিদা আক্তার(৫০), চাদপুর জেলার শাহরস্তি উপজেলার প্রমত্তা এলাকার মোরশেদ হেলালীর ছেলে মামুন(২৪), কুমিল্লার বুড়িচং উপজেলার নুরিবাগ গ্রামের আঃ কাদেরের ছেলে সোহেল(২৩), রামপুর গ্রামের আলী আশ্রাফের ছেলে সাকিব(১৭), ইছাপুর গ্রামের রফিক মিয়ার স্ত্রী কাজল বেগম(২৭) ,সদর উপজেলার বিষœপুর গ্রামের মুসফিকুর রহমানের ছেলে ফাহাদ বিন ফেরদাউস(২৫) ও সদর উপজেলার আলী হোসেনের ছেলে মুস্তফা(৪৭)। আহত ৭ জনকে আশংকাজনক অবস্থায় ঢাকা ও কুমিল্লার বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্র জানান, যানজটে আটকে থাকা একটি রড বোঝাই লং ভেহিকেলকে কুমিল্লা থেকে ঢাকাগামী তিশা পরিবহনের একটি যাত্রীবাহী বাস পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বাসের হেলপার নিহত হয়। আহত হয় আরো ৭ জন যাত্রী।

দুর্ঘটনার খবর পেয়ে দাউদকান্দি হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ নিজেই যাত্রীদের উদ্ধার তৎপরতা চালান। পরে দাউদকান্দি দমকল বাহিনী এসে তাদের সাথে যোগ দেয়। দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে আহত যাত্রীদেরকে উদ্ধার করার সময় দাউদকান্দি হাইওয়ে থানার ওসি আবুল কালাম আজাদ অজ্ঞান হয়ে পড়ে গিয়ে কোমড়ে ব্যথা পান এবং পুলিশ কনস্টেবল তৈয়বের হাত কেটে যায়।

দাউদকান্দি হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

আর পড়তে পারেন