বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দিতে সন্ত্রাসী হামলায় আহত যুবলীগ নেতার মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১১, ২০১৭
news-image

জাকির হোসেন হাজারি,দাউদকান্দিঃ

কুমিল্লার দাউদকান্দিতে সন্ত্রাসী হামলায় আহত যুবলীগ নেতা মোহাম্মদ আলী(৩২) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন।

শুক্রবার (৭ এপ্রিল) সকাল ৯ টায় ঢাকার এ্যাপোলো হাসপাতালে তার মৃত্যু হয়েছে।

নিহত মোহাম্মদ আলী দাউদকান্দি উপজেলার পেন্নাই গ্রামের মৃত. ছোবহান মিয়ার ছেলে।

স্থানীয় সূত্র জানায়, গত ১ এপ্রিল সন্ধ্যায় আবু সাইদ ও মোহাম্মদ আলী একটি প্রাইভেটকারযোগে তিতাস উপজেলায় যাওয়ার পথে গৌরীপুর বাজারে জিয়ারকান্দি গোমতী সেতুর নিকটে সন্ত্রাসীদের হামলার শিকার হন। পরে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আবু সাইদ মারা যায়। পরে আশংকাজনক অবস্থায় যুবলীগ নেতা মোহাম্মদ আলীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা এ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। হামলার ৭ দিন পর শুক্রবার সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোহাম্মদ আলীও মারা যায়।

এদিকে ঘটনার পর কুমিল্লার দাউদকান্দি উপজেলার বানিজ্যিক প্রাণকেন্দ্র গৌরীপুর বাজার ক্রেতা শূণ্য হয়ে পড়েছে। পরিস্থিতি থমথমে অবস্থা বিরাজ করায় র‌্যাব ও পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলার ঘটনার পর ৭ দিন অতিবাহিত হলেও পুলিশ ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি।

এ হামলার ঘটনায় নিহত সাঈদের মা আমেনা বেগম বাদি হয়ে ১৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৭/৮ জনের নামে দাউদকান্দি মডেল থানায় মামলা করেছে।

দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিজানুর রহমান জানান, হামলার ঘটনার ১২ সেকেন্ডের একটি ভিডিও ফুটেজ আমাদের হাতে রয়েছে। মামলাটি বর্তমানে গোয়েন্দা পুলিশ তদারকি করছে। আসামীদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।

আর পড়তে পারেন