বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দিতে ব্যারিষ্টার নাঈম হাসানের নির্বাচনী প্রচারণা অব্যাহত

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৫, ২০১৮
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

আসন্ন একাদশ জাতীয সংসদ নির্বাচনে কুমিল্লা (দাউদকান্দি-মেঘনা)-১ আসনের আ’লীগের সাংসদ পদে মনোনয়ন প্রত্যাশী ও কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সম্পাদকমন্ডলীর সদস্য ব্যারিষ্টার নাঈম হাসান দাউদকান্দি উপজেলার বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণা করেছেন।

শুক্রবার (৫ জানুয়ারী) দুপুরে দাউদকান্দি উপজেলার শ্রী রায়েরচর মাজার মসজিদে জুম্মার নামায আদায় শেষে প্রচারণা শুরু করেন।

প্রথমে উপজেলার পাচঁগাছিয়া ইউনিয়নের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর মিয়ার বাড়িতে একটি সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। এ সময় স্থানীয় নেতা-কর্মীদের মাঝে ব্যাপক সাড়া পড়ে ।

অনুষ্ঠান শেষে স্থানীয় ব্যাপক সংখ্যক নেতাকর্মী নিয়ে  তিনি  দাউদকান্দি উপজেলার শ্রী রায়ের চর বাজার ও গোয়ালমারি বাজারে সাধারণ জনগণের সাথে নববর্ষের শুভেচ্ছা বিনিময় করে মতবিনিময় করেন। এ সময় তিনি সরকারের ৯ বছরের বিভিন্ন উন্নয়নের দিক তুলে ধরে নৌকা প্রতীককে আবার বিজয়ী করার আহ্বান জানান। ব্যারিষ্টার নাঈম হাসানের গণসংযোগে সব শ্রেণির মানুষের উপস্থিতি লক্ষ্য করা যায়।

পরে তিনি নেতাকর্মীদের নিয়ে গণতন্ত্র রক্ষা দিবস উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করেন। র‌্যালিতে উপস্থিত ছিলেন দাউদকান্দি উপজেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক এড. মেহেদী হাসান বাবু, গোয়ালমারি ইউনিয়নের সভাপতি জসিম হাসান, পদুয়া ইউনিয়ন আ’লীগ সভাপতি নাসির আহমেদ, দাউদকান্দি পৌরসভা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, সাবেক ভিপি ও কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব অহিদুল ইসলাম সরকার, দাউদকান্দি উপজেলা আ’লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা রুহুল আমিন সরকার, বীর মুক্তিযোদ্ধা আবদুস সামাদ, ফজলু মুন্সি মেম্বার, রাজ্জাক মেম্বার, নুরু মেম্বারসহ আরো অনেক নেতাকর্মী।

আর পড়তে পারেন