বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দিতে বিভিন্ন দপ্তরে প্রেরণা ফাউন্ডেশনের হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
মে ৩, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টার:
দেশব্যাপী করোনা ভাইরাসের বিস্তার ও সংক্রমন রোধে স্বেচ্ছাসেবী সংগঠন প্রেরণা ফাউন্ডেশনের মাধ্যমে তৈরিকৃত হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

মহামারি এই ভাইরাস সংক্রমন প্রতিরোধের জন্য ফাউন্ডেশনটি ইতিমধ্যেই সরকারের বিভিন্ন দপ্তরে এই সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। এরই অংশ হিসেবে কুমিল্লার দাউদকান্দিতে আব্দুল লতিফ চৌধুরী এন্ড সন্সের পক্ষ থেকে প্রেরণা ফাউন্ডেশনের হ্যান্ড স্যানিটাইজার “শুদ্ধ” বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে আব্দুল লতিফ চৌধুরী এন্ড সন্সের স্বত্বাধিকারী মোঃ আরমান চৌধুরী রবিন প্রেরণা ফাউন্ডেশনের হ্যান্ড স্যানিটাইজার “শুদ্ধ” দাউদকান্দি হাইওয়ে থানার ওসি সরকার আব্দুল্লাহ আল মামুন এবং দাউদকান্দি পৌর মেয়র নাঈম ইউসুফ সেইনের হাতে তুলে দেন। করোনা ভাইরাসের সংক্রমন থেকে এই দুই দপ্তরের সকল কর্মকর্তাদের নিজেদেরকে সচেতন রাখতে ও বিরত থাকতে সুরক্ষা সামগ্রী বিতরন করা হয়েছে বলে জানা গেছে।

এছাড়াও আব্দুল লতিফ চৌধুরী এন্ড সন্সের স্বত্বাধিকারী মোঃ আরমান চৌধুরী রবিন দেশে করোনা ভাইরাসের সংক্রমন দেখা দিলে মাঠ পর্যায়ে পন্য বিপনন কারী কর্মীদের মাঝেও সুরক্ষা সামগ্রী ও ত্রান সামগ্রী বিতরন করেছেন।

আর পড়তে পারেন